বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নসশীপের ফাইনাল ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচে চট্টগ্রাম জেলাকে ৪-২ গোলে পরাজিত করে শিরোপা নিজেদের থলি পুরেছে বাংলাদেশ সেনাবাহিনী।

ম্যাচ শুরুর মাত্র ৬ মিনিটের মাথায় ইমতিয়াজের গোলে ম্যাচে এগিয়ে যায় সেনাবাহিনী। ২৬ মিনিটে ইমরান গোল করলে ব্যবধান দ্বিগুণ করে বাংলাদেশ সেনাবাহিনী। ৩৭ মিনিটে বোরহান চট্টগ্রাম জেলার হয়ে এক গোল শোধ করে। কিন্তু মিনিট দুয়েকের ব্যবধানে শোয়েফের গোলে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৩-১ গোলে। ম্যাচে দ্বিতীয়ার্ধের শুরুতেই পেনাল্টি থেকে স্পট কিকে গোল করে আরো এক গোল শোধ চট্টগ্রাম জেলা দলের খেলোয়াড় ওমর। ফলে ম্যাচের ফলাফল দাঁড়ায় ৩-২। ৫০ মিনিটে পেনাল্টি থেকে স্পট কিকে সেনাবাহিনীর হয়ে চতুর্থ গোলটি করে মামুন। এরপর চট্টগ্রাম জেলা কোনো গোল শোধ করতে পারলে ৪-২ গোলে জয় পায় বাংলাদেশ সেনাবাহিনী।

টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন দল বাংলাদেশ সেনাবাহিনীকে তিন লাখ টাকাসহ শিরোপা ট্রফি ও পদক প্রদান করা হয়েছে। অন্যদিকে রানার্সআপ দল চট্টগ্রাম জেলাকে দুই লাখ টাকার পাশাপাশি রানার্সআপ ট্রফি ও পদক প্রদান করা হয়। এছাড়া টুর্ণামেন্টে ছয় গোল করে আসরের সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়াড়ের পুরষ্কার পায় বাংলাদেশ সেনাবাহিনীর ইমতিয়াজ রায়হান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here