অবশেষে শঙ্কাটি সত্য হলো। বসুন্ধরা কিংস থেকে বিদায় নিয়েছেন কোস্টারিকান খেলোয়াড় ড্যানিয়েল কলিন্ড্রেস। চুক্তি শেষ হওয়ার পর আজ আনুষ্ঠানিকভাবে তার বিদায়ে ঘোষনা দিয়েছে বসুন্ধরা কিংস।

২০১৮ সালের বিশ্বকাপে কোস্টারিকার হয়ে প্রতিনিধিত্ব করা ড্যানিয়েল কলিন্ড্রেস সোলেরা ২০১৮-১৯ মৌসুমে যোগ দেন বাংলাদেশের ফুটবলে নতুন পরাশক্তি বসুন্ধরা কিংসে। ক্লাবে যোগ দেয়ার পরই সমর্থকদের সকলের প্রাণভোমরা হয়ে উঠেন তিনি। এছাড়া অনেকদিন পর বাংলাদেশের ঘরোয়া ফুটবলে খেলতে আসেন কোন বিশ্বকাপ খেলা খেলোয়াড়, তাই সকলের আগ্রহ ও প্রত্যাশা সবকিছু ছিলো এই কোস্টারিকানকে ঘিরে।

ঢাকার মাঠে নেমেই নিজেকে প্রমান করেছিলেন এবং জানান দিয়েছিলেন বাংলাদেশে রাজত্বই করতে এসেছেন ৩৫ বছর বয়সী এই খেলোয়াড়। বসুন্ধরা কিংসের হয়ে দুই মৌসুমে সম্ভাব্য চার ট্রফির তিনটিই জিতেছেন তিনি। সবকটি ট্রফি জয়ের পিছনে বড় ভূমিকা ছিলো কলিন্ড্রেসের। কখনও গোল করে, কখনও বা গোল করিয়ে দলকে জয় এনে দেন এই ফুটবলার।

করোনা মহামারীতে মাঝপথে লীগ বন্ধ হয়ে যাওয়ায় কলিন্ড্রেসের সাথে নতুন চুক্তি নিয়ে কথা বলে কিংস। তবে তার এজেন্টের সাথে বিভিন্ন বিষয়েই মতের ঐক্য না হওয়ায় শেষ পর্যন্ত বাংলাদেশ ছাড়তে হচ্ছে কলিন্ড্রেসকে। কলিন্ড্রেসের বিদায় প্রসঙ্গে বসুন্ধরা কিংসের মিডিয়া ম্যানেজার আহমেদ শায়েক অফসাইডকে জানান, ‘চুক্তি শেষ হওয়ায় আজকে অফিশিয়ালভাবে কিংস থেকে ড্যানিয়েলকে বিদায় জানানো হল। যদি সুযোগ মিলে, তাহলে তাকে এএফসি কাপের আগে ফিরিয়ে আনার চেষ্টা অবশ্যই করব আমরা। ফুটবলের মানচিত্রে বসুন্ধরা কিংসকে যোগ্য দল হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য ডানিয়েল কলিন্দ্রেস এর অবদান অদ্বিতীয়।’

Previous articleস্মরনে কিং ব্যাক
Next articleফিরে এসো তুমি স্মৃতি – বিস্মৃতির প্রান্তর পেরিয়ে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here