বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২০-২১ এর পনেরতম রাউন্ডের খেলায় বড় জয় পেয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। ব্রাদার্স ইউনিয়নকে ৫-২ গোলে পরাজিত করেছে মারিও লেমসের শিষ্যরা।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গোল উৎসবের শুরুটা করেন সানডে। ম্যাচে ২২ মিনিটে রায়হানের লম্বা থ্রোতে বক্সে থাকা বেলফোর্ট ব্যাক হেড করেন। সেই হেড থেকে আবারো হেড করে তা জালে জড়িয়ে দেন সানডে। ৩৯ তম মিনিটে রায়হানের সহযোগীতায় স্কোর শিটে নাম তুলেন ডিফেন্ডার নাসির উদ্দিন চৌধুরী। বিরতিতে যাওয়ার পূর্বে লিড ৩-০ করেন জুয়েল রানা। কর্নার থেকে আসা একটি বলে বেলফোর্টের হেড ঠেকিয়ে দেন ব্রাদার্স গোলরক্ষক। ফিরতি বলে আলতো টোকা দিয়ে গোল করেন জুয়েল।

বিরতির পর ৬২ মিনিটে সানডের দেয়া পাস নিয়ে বক্সে ডুকে ঠান্ডা মাথায় গোলরক্ষককে পরাস্ত করেন বেলফোর্ট। এরপর একটি গোল শোধ করে ব্রাদার্স। ৭৭ মিনিটে একটি লম্বা শট থেকে বল নিয়ন্ত্রনে নিয়ে দক্ষতার সাথে বক্সে ডুকে গোল করেন মাগালান।

কিন্তু পরের মিনিটে আবাহনীর লিড বাড়ান বদলি নামা রুবেল মিয়া। মধ্যমাঠ থেকে দেয়া একটি বল আগুয়ান গোলরক্ষকে মাথার উপর দিয়ে জালের ঠিকানায় পৌঁছে দেন তিনি। খেলা শেষ হওয়ার আগ মুহূর্তে আরো একটি গোল শোধ দেয় ব্রাদার্স। বল নিয়ে বক্সে ডুকে পড়া ফুরকাটকে ফাউল করে বসেন মামুন মিয়া। পেনাল্টি থেকে ব্যবধান কমান মাগালান। এতে ৫-২ গোলে শেষ হয় ম্যাচটি।

এই জয়ের পর ১৪ ম্যাচে আবাহনীর পয়েন্ট ২৯। সমান ম্যাচে ৫ পয়েন্ট ব্রাদার্সের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here