সেনাবাহিনীর বাধা পেরোতে ব্যর্থ মোহামেডান!

0
168

মৌসুমের শুরুটা মোটেও সুখকর হলো না মোহামেডানের জন্য। মৌসুমের শুরুর ম্যাচটায় বাংলাদেশ সেনাবাহিনীর কাছ থেকে বেশ বড় রকমের একটা ধাক্কা পেলো ঐতিহ্যবাহী ক্লাবটি। স্বাধীনতা কাপে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে তারা বাংলাদেশ সেনাবাহিনীর সাথে ২-২ গোলে ড্র করে।

ম্যাচের শুরুটা করে বাংলাদেশ সেনাবাহিনী। ম্যাচের ৯ মিনিটের মাথায় তারা মোহামেডান জালে বল জড়িয়ে দেয় এই দলটি। নিজের অর্ধ থেকে শাহরিয়ার ইমনের লম্বা করে বাড়িয়ে দেওয়া বল মোহামেডানের গোলরক্ষক সামনে এগিয়ে এসে হেডে বলকে বের করে দেওয়ার চেষ্টা করেন, কিন্তু মোহামেডানের ডিফেন্ডার সেখানে থাকা ক্লিয়ার করতে না পারায় ফিরতি হেডে গোল করেন সেনাবাহিনীর ইমতিয়াজ রাইহান।

২০ মিনিটের মাথায় মোহামেডানের উজবেক মিডফিল্ডার মুজাফর মুজাফরোভের ফ্রি কিক থেকে হেডে গোল করেন দলকে সমতা ফেরান আরিফ হোসেন। তবে মিনিট চারেক আবারো এগিয়ে যায় সেনাবাহিনী। গোলটি করেন রঞ্জু শিকদার। প্রথমদিকে বক্সের বাইরে থেকে নেওয়া শট মোহামেডান গোলরক্ষক খানিকটা ডাইভ করে ঠেকিয়ে দিলেও বল দখলের লড়াইয়ে মোহামেডান ডিফেন্ডার সজল ইসলাম কলিন রঞ্জুকে কোনো বাধা দিতে না পারলে অন টার্গেট শট নিয়ে বিনাবাধায় গোলটি করেন রঞ্জু। ২-১ গোলের ব্যবধানে শেষ হয় প্রথমার্ধের খেলা।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আবারো সমতায় ফেরে মোহামেডান স্পোর্টিং ক্লাব। আরিফ হোসেনের ক্রস থেকে সানডে ইমানুয়েলের হেডে সমতাসূচক দ্বিতীয় গোলটি করেন জাফর ইকবাল। সেনাবাহিনীর ডিফেন্ডার হাসান বল ক্লিয়ারের চেষ্টা করলেও শেষমেশ তাকে ব্যর্থ হতে হয়। পরবর্তী সময়ে আর কোনো গোল না হলে ২-২ গোলের ড্র দিয়ে শেষ ম্যাচ।

Previous articleনতুন ভূমিকায় চট্টগ্রাম আবাহনীতে ফিরছেন মারুফুল!
Next articleনৌবাহিনীকে হারিয়ে বসুন্ধরা কিংসের শুভ সূচনা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here