স্বাধীনতা কাপের ষষ্ঠ দিনে গ্রুপ ‘এ’র দুইটি ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচ দুইটিতে মুখোমুখি হয় মোহামেডান স্পোর্টিং ক্লাব ও ফর্টিস এফসি এবং শেখ রাসেল ক্রীড়া চক্র ও বাংলাদেশ নৌবাহিনী। দুইটি ম্যাচের মধ্যে মোহামেডান স্পোর্টিং ক্লাব ফর্টিস এফসিকে ৩-১ গোলে এবং শেখ রাসেল ক্রীড়া চক্র বাংলাদেশ নৌবাহিনীকে ২-০ গোলে পরাজিত করে।

দিনের প্রথম ম্যাচে কুমিল্লার ভাষা শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে মুখোমুখি হয় মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং ফর্টিস এফসি। ম্যাচ শুরুর ছয় মিনিটের মাথায় মালিয়ান ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতের গোলে লিড পায় মোহামেডান স্পোর্টিং ক্লাব। ১৪ মিনিটে লুইজ কার্লোস গোল করে ফর্টিসকে ম্যাচে ফেরায়। ২৬ মিনিটের সময় মোহামেডান স্পোর্টিং ক্লাবের উজবেক মিডফিল্ডার মোজাফফর মোজাফরোভের কর্ণার কিক থেকে গোল করে মোহামেডানকে পুনরায় লিড এনে দেয় ব্রাজিলিয়ান সেন্টার ব্যাক রজার ডি অলিভেইরা।

৪০ মিনিটে সোলেমান দিয়াবাতের ক্রস থেকে হেডে গোল করে ব্যবধান ৩-১ করেন জাফর ইকবাল। এরপর রেগুলেশন টাইমে কোনো গোল না হলে নিজেদের ঘরের মাঠে ৩-১ গোলে জয় পায় ঐতিহ্যবাহী ক্লাবটি।

দিনের অন্য আরেক ম্যাচে বাংলাদেশ নৌবাহিনীর মুখোমুখি হয় শেখ রাসেল ক্রীড়া চক্র। ম্যাচে বাংলাদেশ নৌবাহিনীকে ২-০ গোলে পরাজিত করে শেখ রাসেল। ম্যাচের গোল দুইটিই হয় প্রথমার্ধের। ম্যাচের ২ মিনিটে জুনিয়র মাপুকুর পাস থেকে গোল করেন মোহাম্মদ ইব্রাহিম। ১২ মিনিটের মাথায় মাপুকু নিজেই গোল করে লিড দ্বিগুণ করেন। এই দুই গোলের পুঁজি নিয়ে শেষ পর্যন্ত ২-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল ক্রীড়া চক্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here