বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)-র ব্যবস্থাপনায় আগামীকাল থেকে আরম্ভ হতে যাচ্ছে ‘বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২১’ এর মূল পর্বের খেলা। টুর্ণামেন্টের ভেন্যু হিসেবে নির্ধারিত হয়েছে মাদারীপুরের আচমত আলী খান স্টেডিয়াম। উক্ত ফুটবল টুর্ণামেন্টের বিভিন্ন বিষয়ে অবহিত করণের লক্ষ্যে আজ শুক্রবার বিকাল ৪ঃ০০ টায় বাফুফে ভবনে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)-র কম্পিটিশন কমিটির চেয়ারম্যান ও বাফুফের সদস্য হারুনর রশীদ, বাফুফের সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ, বাফুফে সদস্য মোঃ ইলিয়াস হোসেন, বাফুফে প্রফেশনাল লীগ ম্যানেজমেন্ট কমিটির ডেপুটি চেয়ারম্যান আব্দুর রহিম, বাফুফে কম্পিটিশন কমিটির সদস্য মাজহারুল ইসলাম তুহিন, শাখাওয়াৎ হোসেন ভূঁইয়া শাহীন, ইউসুফ বিন জলিল এবং মোঃ হেমায়েত উদ্দিন।

বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২১‘ এর উদ্ভোধনী ম্যাচে মুখোমুখি হবে কুষ্টিয়া জেলা ফুটবল দল ও চট্টগ্রাম জেলা ফুটবল দল। উক্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দলের প্রাইজমানি হিসেবে থাকছে ৩,০০,০০০ (তিন লক্ষ) টাকা এবং প্রতিযোগিতার রানারআপ দল পাবে ২,০০,০০০ (দুই লক্ষ টাকা।

Previous articleবিক্রমপুর কিংসের খেলোয়াড় বাছাই অনুষ্ঠিত
Next articleবৈরী আবহাওয়ায় মহিলা ফুটবল দলের প্রীতি ম্যাচে ভেন্যুতে এসেছে পরিবর্তন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here