দ্রুত ঘরোয়া ফুটবল মাঠে গড়াতে এবং পরিত্যক্ত হওয়া মৌসুমের আর্থিক বিষয়টি সমাধান করতে দফায় দফায় বৈঠক করছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। তারই ধারাবাহিকতায় আজ আবারও প্রিমিয়ার লীগের তের ক্লাবের সাথে বৈঠক করবে পেশাদার লীগ কমিটি।

গত বুধবার খেলোয়াড়দের সঙ্গে বৈঠক করে তাদের কথা শুনে নিয়েছেন। খেলোয়াড়রা প্রস্তাব করে তাদের পরিত্যক্ত হওয়া মৌসুমের পুরো অর্থ যাতে প্রদান করা হয়। তবেই তারা আসন্ন মৌসুমে একই চুক্তিবদ্ধ অর্থের ৫০-৬০ শতাংশ টাকা ছাড়ে খেলবে। এক্ষেত্রে সিনিয়র খেলোয়াড়রা তাদের পুরোনো ক্লাবে খেলতে রাজি, কিন্তু যেসকল জুনিয়র খেলোয়াড়রা কম টাকায় চুক্তি করেছে তবে গত মৌসুমে ভালো খেলেছে তাদের জন্য আলাদাভাবে চিন্তা করার অনুরোধ জানিয়ে তারা। অর্থাৎ তাদের সাথে যাতে নতুনভাবে চুক্তি অর্থ নিয়ে আলোচনা করে ক্লাবগুলো।

উক্ত প্রস্তাবনাগুলো নিয়ে আজ বেলা আড়াইটায় বাফুফে ভবনে ক্লাবগুলোর সাথে বৈঠক হবে। সব ঠিকঠাক হলে দ্রুত নতুন মৌসুমের ক্যালেন্ডার সাজাতে চায় ফেডারেশন। গত সভা শেষে লীগ কমিটি চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শীদি বলেছিলেন, “আমরা প্রথমে ক্লাবগুলোর কথা শুনেছিলাম। এখন শুনলাম ফুটবলারদের কথা। তারা কিছু প্রস্তাব দিয়েছে। এগুলো ক্লাবকে জানানোর জন্য আবার বসব। তারপর লিগ কমিটির সভা করে নতুন মৌসুমের ক্যালেন্ডার চূড়ান্ত করবো।”

Previous articleশঙ্কায় কিংসের এএফসি কাপ!
Next articleইতালির পথে বার্কোস?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here