বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২০-২১ দ্বিতীয় পর্বে নিজেদের প্রথম ম্যাচে পয়েন্ট হারিয়েছে ঢাকা আবাহনী লিমিটে। বাংলাদেশ পুলিশ এফসি’র সাথে ২-২ গোলে ড্র করেছে আকাশী-নীলরা।

এএফসি কাপ থেকে হঠাৎ আবাহনীকে বাদ দিয়ে দেয়ার সিদ্ধান্ত সমর্থকদের পাশাপাশি নাড়া দিয়েছে ক্লাব ও খেলোয়াড়দেরও। এই বিষয়টি হয়তো আজকের ম্যাচে আবাহনীর খেলোয়াড়দের মানসিকভাবে পিছিয়ে দেয়।

তবে ম্যাচের শুরু থেকে অবশ্য নিয়ন্ত্রণ ছিলো আবাহনীর কাছেই। বল নিয়ে বার বার পরীক্ষাও নিচ্ছিলো পুলিশ ডিফেন্সের। ফলাফলও পেয়ে যায় তারা। ৩৪ মিনিটে আবাহনীকে এগিয়ে দেন জুয়েল রানা। রাফায়েলের মাটি গড়ানো ক্রসে সহজেই বল জালের ঠিকানায় পৌঁছে দেন তিনি।

ম্যাচের ৪১ মিনিটে পুলিশকে সমতায় ফেরায় ক্রিস্টান কুয়াকাউ। পোডার ব্যাক বুক দিয়ে নামিয়ে গোল করেন ফ্রেঞ্চ লিগে খেলার অভিজ্ঞতাসম্পন্ন এই খেলোয়াড়। কিন্তু পুলিশে উদযাপন বেশিক্ষন টিকে নি। এর দুই মিনিট পরই আবাহনীর হতে আবারো নিজের প্রত্যাবর্তনের ম্যাচে গোল করেন সানডে চিজোবা। এতে ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় মারিও লেমসের শিষ্যরা।

বিরতি থেকে ফিরে ৬০ মিনিটে আবার গোল করেন ক্রিস্টান কুয়াকাউ। এরপর ম্যাচ জিততে বার বার আক্রমন চালায় আবাহনী। তবে গোলের কাছে গিয়েও ব্যর্থ হয় দুই দলই। মাসি সাইঘানির ফ্রি কিক বারে লেগে ফিরে আসে। এছাড়া ম্যাচের একেবারে শেষ দিকে পুলিশের আল আমিনের নেয়া শট ঠেকিয়ে দেন আবাহনী গোলরক্ষক শহীদুল। শেষ পর্যন্ত আর গোল না হলে ২-২ সমতায় শেষ হয় ম্যাচ।

এই ড্রয়ের পর ১৩ ম্যাচে ২৬ পয়েন্ট আবাহনীর। সমান ম্যাচে ১৩ পয়েন্ট পুলিশের।

Previous articleবারিধারাকে বিধ্বস্ত করে দ্বিতীয় পর্ব শুরু কিংসের!
Next articleশেষ মুহূর্তের গোলে শেখ রাসেলের পূর্ন পয়েন্ট!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here