কাতার বিশ্বকাপ চলাকালীন সময়ে আর্জেন্টিনার প্রতি বাংলাদেশের ফুটবল প্রেমীদের অকুণ্ঠ সমর্থন নজর কেড়েছে পুরো বিশ্বের। এরপর থেকে আর্জেন্টাইনরাও নানান ভাবে বাংলাদেশের মানুষের সে ভালোবাসার প্রতিদান দেওয়ার চেষ্টা শুরু করে। এরইমধ্যে বাংলাদেশের সফরে এসেছেন আর্জেন্টাইন পররাষ্ট্রমন্ত্রী এবং রিভার প্লেটের কর্মকর্তারা। ৪৫ বছর পর বাংলাদেশে চালু হয়েছে আর্জেন্টিনার দূতাবাস। এরই মাঝে এল আরো একটি সুখবর। মেসির দেশে খেলতে যাচ্ছেন বাংলাদেশ অধিনায়ক জামাল ভুঁইয়া!

আজ বিকেলে নিজেদের টুইটার হ্যান্ডেলে একটি টুইট করেছে আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দল ক্লাব সোল দে মায়ো। টুইটে লেখা হয়েছে, ‘জামাল ভূঁইয়া, বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ককে ভিয়েদমায় (ক্লাবের ডাক নাম) স্বাগতম। সব ঠিক থাকলে আগামী তুরিনো ফেডারেল এ লিগে খেলবেন তিনি। আর্জেন্টাইন উন্মাদনায় স্বাগতম জামাল।’ আজ হোটেল ইন্টারকন্টিনেন্টালে সোল দে মায়োর এজন্টের সঙ্গে আলোচনা করেছেন জামাল ভূঁইয়া। সঙ্গে ছিলেন তার এজেন্টও।

পরে আর্জেন্টাইন পররাষ্ট্রমন্ত্রী সান্তিয়াগো ক্যাফিয়ারোর সঙ্গে জার্সি বিনিময়ও করতে দেখা গেছে বাংলাদেশ অধিনায়ককে। এরপরই টুইটারে চমক সোল দে মায়োর। আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসও বলছে সোল দে মায়োতেই যাচ্ছেন জামাল। এরইমধ্যে বর্তমান ক্লাব শেখ রাসেল ক্রীড়া চক্র থেকে রিলিজ পেয়ে গিয়েছেন তিনি। তাই বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনায় খেলতে আর কোন বাঁধা থাকছে না বাংলাদেশ অধিনায়কের।

তবে জামালকে ঠিক কতদিনের চুক্তিতে সাইন করানো হয়েছে এ ব্যাপারে এখনও বিস্তারিত জানা যায়নি। তবে মার্চের দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হতে যাওয়া কোপা আর্জেন্টিনায় জামালের খেলার সম্ভাবনা দেখছে টিওয়াইসি স্পোর্টস। কিন্তু তখন আবার ব্রুনেই ও সিশেলসের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের জন্য জাতীয় দলের ক্যাম্প চলার কথা। এবার দেখার পালা এই বিষয়টি কিভাবে সমঝোতা করা হয়।

Previous articleবাংলাদেশের ক্লাবের সহায়তায় একাডেমি করতে চায় রিভারপ্লেট!
Next articleজামালদের কোচিং স্টাফে যুক্ত হলেন আরো দুই স্প্যানিশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here