এএফসি কাপ খেলতে বসুন্ধরা কিংস মালদ্বীপ গমন করলেও চালমান থাকবে বাংলাদেশ প্রিমিয়ার লীগ। গতকাল (শনিবার) বাংলাদেশ প্রফেশনাল লীগ ম্যানেজমেন্ট কমিটির আওতাধীন ‘বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২০-২১‘ এর উপকমিটির ভার্চুয়াল এক সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় সভাপতিত্ব করেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি ও প্রফেশনাল লীগ ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদি। সভায় আরো উপস্থিত ছিলেন কমিটির ডেপুটি চেয়ারম্যান,কমিটির সদস্যবৃন্দ ও ক্লাব কর্তৃপক্ষ।

সভায় সিদ্ধান্ত অনুযায়ী বসুন্ধরা কিংস এএফসি কাপে অংশ নিতে ১৩ আগষ্ট মালদ্বীপ গেলেও এর পরবর্তী সময়গুলোতে চলবে বাকি দলগুলোর ম্যাচ। এএফসি কাপ শেষ করে কিংসের মালদ্বীপ থেকে ফিরে আসতে সময় লাগবে ২৪ আগষ্ট পর্যন্ত। দেশে ফিরে খেলোয়াড়দের ৩ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। তাই কোয়ারেন্টাইন শেষ করে বাকি তিন ম্যাচ সম্পন্ন করতে বসুন্ধরার আরো এক সপ্তাহের মতো সময় লাগবে।

এই বিষয়ে সালাম মুর্শেদি বলেন, ‘বসুন্ধরা যখন বাইরে থাকবে তখন অন্য দলগুলোর খেলা চলবে। তাদের যেই ম্যাচগুলো বাকি থাকবে তারা এসে খেলবে। ফলে অন্য দলগুলোর খেলা শেষ হয়ে গেলে সেই ক্লাবগুলোর আগামী মাসের বেতন দেয়া লাগবে। তিনটি ম্যাচ যে ক্লাবের থাকবে তারা খেলোয়াড়দের সাথে সমন্বয় বা সমঝোতা করে নেবে।’

এছাড়াও সভায় আগষ্টের মধ্যে বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২০-২১ এর সকল কার্যক্রম শেষ করার ব্যাপারেও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Previous articleসাইফ কোচ হলের বিদায়!
Next articleভারতের ডুরান্ড কাপ খেলতে যাবে মোহামেডান ও জামাল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here