বিশ্বকাপ বাছাইয়ে ভারতের বিপক্ষে ম্যাচে হলুদ কার্ড পাওয়ার দরুন ওমানের বিপক্ষে স্কোয়াডে থাকছেন না অধিনায়ক জামাল ভূঁইয়ার। তাই ওমানের বিপক্ষে দলের নেতৃত্ব কে দিবে তাই বড় প্রশ্ন হয়ে উঠে। তবে সব সংশয়ের অবসান ঘটিয়ে টিম ম্যানেজমেন্ট ঘোষণা করলেন তাদের নতুন সেনাপতি নাম। নামটা বাংলাদেশের রক্ষণের মূল আস্থা তপু বর্মন। জামালের অনুপস্থিতিতে ক্যাপ্টেন আর্মব্যান্ড যে তার হাতেই মানায় তা বলার অপেক্ষা রাখে না।

আগামীকাল ওমানের বিপক্ষে নিজেদের বিশ্বকাপ বাছাই মিশনে শেষ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ। বাংলাদেশ সময় রাত ১১ টায় মাঠে গড়াবে ম্যাচটি। ওমান শক্তিশালী দল। তবুও যে বাংলার লড়াকু যোদ্ধারা ছেড়ে দেওয়ার পাত্র নয়। তার উপর দলের নেতৃত্ব দিবে তপু বর্মন। সেই তপু বর্মন যার শেষ মুহুর্তের গোল আরেক প্রতিপক্ষ আফগান সিংহকে রুখে দেয় টাইগাররা।

নিজেদের শেষ ম্যাচ নিয়ে ভারপ্রাপ্ত অধিনায়ক তপু বর্মন বলেন, ‘আগামীকাল আমাদের ওমানের বিপক্ষে আমাদের খেলা। ওমান সম্পর্কে আমাদের ভালো ধারণা আছে। তাদের দুটি ম্যাচ দেখেছি, আমরা তাদের শক্তি ও দুর্বলতা কি, সেটা জেনেছি। এটা নিয়ে কোচ আমাদের সঙ্গে কাজ করেছেন। ওমানকে কিভাবে আটকাবো এবং কিভাবে অ্যাটাকে যাবো এগুলো নিয়ে মাঠে আমরা অনেক কাজ করেছি। ম্যাচটি আমাদের বিশ্বকাপ বাছাইয়ের শেষ খেলা। আমরা যেন ভালো খেলতে পারি দেশবাসীর কাছে সে দোয়া চাই।’

Previous articleবিসিএলে কাওরান বাজারের জয়!
Next articleআন্তর্জাতিক স্টেডিয়ামের সংখ্যা বাড়াতে চায় ক্রীড়া পরিষদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here