বাংলাদেশ প্রিমিয়ার লীগ মাঠে গড়ানোর আগেই দুঃসংবাদ হানা দিলো প্রিমিয়ার লীগের ঐতিহ্যবাহী দল মোহামেডান শিবিরে। এই ঐতিহ্যবাহী দলের কোচ ও খেলোয়াড় মোট ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। এই ১৭ জনের মধ্যে রয়েছে মোহামেডানের ইংলিশ কোচ শন লেন, ১২ জন খেলোয়াড় এবং ৪ জন বলবয়।

কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের জন্যে স্থগিত করা হয়েছিলো প্রিমিয়ার লীগ। বাছাইপর্ব শেষ করে ২৫ জুন মাঠে গড়ানোর কথা ছিলো প্রিমিয়ার লীগ। তাই নির্ধারিত সময়কে সামনে রেখে ১৯ জুন মোহামেডান দলের সবার করোনা পরিক্ষা করা হয়। গত রবিবার ৮ জনের করোনা পজিটিভের রিপোর্ট আসে এবং গতকাল(সোমবার) দলের আরো ৯ জনের রিপোর্টে করোনা পজিটিভের পরিলক্ষিত হয়। এছাড়াও ১২ জন খেলোয়াড়ের মধ্যে ৯ জনই হলো মূল একাদশের খেলোয়াড়।

আগামী ২৫ জুন আবাহনী বনাম মোহামেডানের ম্যাচ দিয়ে আবার প্রিমিয়ার লীগ মাঠে গড়ানোর কথা ছিলো। বিশ্বকাপ বাছাইয়ের সময় লীগ বন্ধ থাকায় কোচ শন লেন নিজ বাসায় থাকলেও, দলের খেলোয়াড়রা ক্লাবেই ছিলেন।

অন্যদিকে এই পরিস্থিতিতে বিবেচনা করে বাফুফেকে চিঠি দেওয়ার কথা জানিয়েছে মোহামেডান কর্তৃপক্ষ। করোনা আক্রান্ত হওয়ার দরুণ কোচ এবং খেলোয়াড়দের থাকতে হবে আইসোলেশন এবং কোয়ারেন্টাইনে। তাই কোচ ও খেলোয়াড়দের কথা বিবেচনা করে মোহামেডানের খেলার সূচি নির্ধারিত সময় থেকে ১৪ দিন পিছানোর আবেদন করা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

Previous articleবিসিএলে ফরাশগঞ্জের জয়; নোফেল-ওয়ারী ম্যাচ ড্র
Next articleসাইফের সাথে চুক্তি বাড়ালো রাফির

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here