খুব দ্রুতই এএফসি কাপ ২০২০ এর গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলোর জন্য প্রস্তুতিতে নামবে বসুন্ধরা কিংস। ফলে এক-দুই সপ্তাহের মধ্যেই তারা চূড়ান্ত করে ফেলার কথা নতুন বিদেশী ফুটবলারদের। ইতিমধ্যে অনেকজনের নাম শোনা গেলেও গুঞ্জন রয়েছে ব্রাজিলিয়ান উঙ্গার রবসন রবিনহো নামের একজন ফুটবলারের সাথে চুক্তির একেবারে কাছাকাছি রয়েছে বসুন্ধরা কিংস।

ব্রাজিলীয় বিখ্যাত ফুটবল ক্লাব ফ্লুমিনেন্সে ২০১৭ সালে যোগ দেন রবসন এজভেদো ডি সিলভা যিনি রবিনহো নামেই পরিচিত। এরপর কয়েকটি ক্লাবে লোনে খেলা এই খেলোয়াড় গত মৌসুমে লোনে খেলেছেন সাও পাওলোর ক্লাব আগুয়া সান্তায়। ব্রাজিলিয়ান নেটফ্লু ডট কম এর রিপোর্ট অনুযায়ী উইঙ্গার রবসন সিলভা রবিনহোকে লোনে দলে চুক্তিবদ্ধ করানোর বিষয়ে অনেকটা এগিয়েছে বসুন্ধরা কিংস। এছাড়াও লোন শেষে খেলোয়াড়টিকে সম্পূর্ণ নিজেদের করে নেয়ারও একটি সুযোগ থাকবে চুক্তিতে এমনটাই জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

১৯৯৫ সালে জন্মগ্রহন করা রবিনহো মূলত লেফট উইংয়ে খেলে থাকেন। এছাড়া এট্যাকিং মিডফিল্ডার হিসেবেও বেশ কার্যকর তিনি। নামকরা বয়স্ক বিদেশীদের তুলনায় এই ধরণের তরুণ খেলোয়াড় মাঠে অনেক বেশি সক্ষম হবে বলেই আশা করতে পারে কিংস ফ্যানরা।

Previous articleসেপ্টেম্বরেই মোহামেডানের নির্বাচন?
Next articleজেলা লীগ নিয়মিত মাঠে রাখার পরামর্শ নাসির উদ্দিনের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here