বাংলাদেশ প্রিমিয়ার লীগের ২২ তম রাউন্ডের আজকের দ্বিতীয় ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৩-১ গোলে পরাজিত করেছে বাংলাদেশ পুলিশ এফসি। পুলিশ এফসির আইভরি কোস্টের স্ট্রাইকার ক্রিস্তিয়ানো কোয়াকু হ্যাটট্রিক করেছেন।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু থেকে আধিপত্য ছিল পুলিশের। তবে ম্যাচের চারটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে।বিরতির পরই অপ্রতিরোধ্য হয়ে দাঁড়ায় তারা। মোহাম্মদ জুয়েলের সঙ্গে কোয়াকুর রসায়নও ছিল দেখার মতো। ৬১ মিনিটে মোহাম্মদ জুয়েলের পাসে ক্রিস্টিয়ান কোয়াকু গোলকিপারকে ফাঁকায় পেয়ে লক্ষ্যভেদ করতে ভুল করেননি।

৭৫ মিনিটে স্কোরলাইন হয় ২-০। বুক দিয়ে বল মাটিতে নামিয়ে বক্সের বাইরে থেকে দেখে শুনে ক্রিস্টিয়ানো কোয়াকু ডান পায়ের জোরালো শটে গোলকিপারকে পরাস্ত করেন।

৮৫ মিনিটে স্কোর ৩-০ করে ফেলে পুলিশ। জুয়েলের ডানপ্রান্তের ক্রসে কোয়াকু প্লেসিং করে মুক্তিযোদ্ধাকে ম্যাচ থেকে পুরোপুরি ছিটকে দেন।

৮৮ মিনিটে একটি গোল শোধ দিয়ে ব্যাবধান কমায় মুক্তিযোদ্ধা। ইউসুকে কাতোকে ফাউল করেছিলেন এক ডিফেন্ডার। পেনাল্টি থেকে বাল্লো ফামুসা লক্ষ্যভেদ করে ব্যবধান কমালেও মুক্তিযোদ্ধা হার এড়াতে পারেনি।

২০ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রয়েছে বাংলাদেশ পুলিশ। মুক্তিযোদ্ধা সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে ১১তম স্থানেই রয়েছে।

Previous articleমালদ্বীপ পৌঁছালো কিংস
Next articleবিকেলেই অনুশীলন করবে কিংস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here