এএফসির সহযোগিতায় এবং বাফুফের ব্যবস্থাপনায় বাফুফের আর্টিফিসিয়াল মাঠসহ মোট চারটি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে এএফসি গ্রাসরুট ডে ২০২১।

মতিঝিলস্থ বাফুফের আর্টিফিসিয়াল টার্ফ মাঠে গ্রাসরুট ডে অনুষ্ঠানে বাফুফের অ্যাক্রিডিটেশন স্কিমের আওতায় স্বীকৃত ১৫ টি প্রতিষ্ঠানের ২০০ ক্ষুদে খেলোয়াড় অংশগ্রহন করে আজকের গ্রাসরুট ডে অনুষ্ঠানে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফে কার্যনির্বাহী কমিটির সদস্য আমের খান ও মহিদুর রহমান মিরাজ, বাফুফে সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ, বাফুফে ডেভেলপমেন্ট কমিটির সদস্য মোঃ আতিকুর রহমান, খন্দকার রকিবুল ইসলাম, গোলাম গাউস ও মোঃ শহীদ হোসেন স্বপন, বাফুফের ট্যাকনিক্যাল ডিরেক্টর পল স্মলি এবং বাফুফে’র গ্রাসরুট’স ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও বাংলাদেশ মহিলা জাতীয় ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন।

ঢাকার বাইরে বাকি যে তিনটি স্টেডিয়ামে গ্রাসরুট ডে অনুষ্ঠাতি হয়েছে। শেখ কামাল স্টেডিয়াম নীলফামারী, ভাষা শহীদ সালাম স্টেডিয়াম ফেনী, মাদারীপুর জেলা স্টেডিয়ামতে পালিত হয়েছে তৃণমূল ফুটবলের এই বিশেষ দিনটি।

অনুষ্ঠানে অংশ নেয়া খেলোয়াড়েরা ছোট ছোট দলে ভাগ হয়ে খেলায় অংশগ্রহন করে। সবশেষে সকলের মাঝে সার্টিফিকেট, জার্সি বিতরণ করা হয়।

Previous article২৫ জুন মাঠে ফিরবে বিপিএল!
Next articleসাবিনার শতক!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here