বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগের ২১ তম রাউন্ডের খেলায় জয় পেয়েছে নোফেল । ভিক্টোরিয়া কে ৬-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে তারা। অগ্রণী ব্যাংকে ৪-০ গোলে হারিয়েছে ফর্টিস। দিনের শেষ ম্যাচে ফকিরেরপুলকে ৪-১ গোলে হারিয়েছে স্বাধীনতা ক্রীড়া সংঘ।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিলো নোফেল এসসি ও ভিক্টোরিয়া এসসি।ম্যাচের ৯ মিনিটে হাসানের গোলে লিড পায় নোফেল। ১৮ মিনিটে ব্যবধান দ্বিগুন করে হাসান।২৫ মিনিটে ব্যবধান ৩-০ করে মাহামুদুল। ম্যাচের ৩৪ মিনিটে নিজের হ্যাট্রিক পূর্ন করে হাসান। ৪২ মিনিটে লিড ৫-০ করে মামুন। বিরতি থেকে ফিরে ৭৫ মিনিটে ব্যাবধান ৬-০ করে রতন। আর গোল না হলে ৬-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে নোফেল।

এই জয়ের ফলে ২১ খেলায় ৪১ পয়েন্ট নোফেলের। সমান ম্যাচে ৪ পয়েন্ট ভিক্টোরিয়ার।

অপর দিকে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়ে ছিলো ফর্টিস এফসি ও অগ্রণী ব্যাক এসসি । ম্যাচের ৪ মিনিটে জিল্লুরের গোলে লিড পায় ফর্টিস। ১৮ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন জিকু। ৩৪ মিনিটে নিজের দ্বিতীয় গোলে ব্যবধান ৩-০ করে জিল্লুর।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৮১ মিনিটে হ্যাট্রিক পূর্ন করেন জিল্লুর। আর গোল না হওয়াতে ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ফর্টিস।

এ জয়ের ফলে ২১ ম্যাচ শেষে ফর্টিসের পয়েন্ট ৪০। সমান ম্যাচে অগ্রণীর পয়েন্ট ২৬।

 

দিনের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিলো স্বাধীনতা ক্রীড়া সংঘ ও ফিকিরেরপুর ইয়াংমেন্স। ম্যাচের ১৩ মিনিটে রাসেলের গোলে এগিয়ে যায় স্বাধীনতা। ৩৫ মিনিটে লিড দ্বিগুন করে সাব্বির। ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় তারা।

বিরতি থেকে ফিরে ৬২ মিনিটে বক্করের গোলে লিড ৩-০ করে স্বাধীনতা। ৭৩ মিনিটে লিড ৪-০ করে ইমন। ৭৮ মিনিটে ১ গোল সোধ করে রোমান। আর গোল না হলে ৪-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাধীনতা।

এ জয়ের ফলে ২১ ম্যাচ শেষে স্বাধীনতার পয়েন্ট ৪৪। সমান ম্যাচে ফকিরেরপুলের পয়েন্ট ২৩।

Previous articleফর্টিসে হচ্ছে না প্রিমিয়ার লিগের খেলা!
Next articleগোল উৎসবে শিরোপা জয়ের মঞ্চ রাঙ্গালো কিংস!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here