জীবণ যুদ্ধে হাড়ভাঙা লড়াই করে আসা বাংলার বাঘিনীরা এবার ফুটবল যুদ্ধেও জয় পেয়েছে। ইতিহাস গড়েই বাংলাদেশকে এনে দিয়েছে সাফ চ্যাম্পিয়নশীপে। তাদের বদৌলতেই ১৯ বছর পর সাফের ট্রফি এলো বাংলার ঘরে। তাই সাফের চ্যাম্পিয়নের এই মুকুটধারী রাণীদের বরণ করে নিতে প্রস্তুত পুরো বাংলাদেশ।

সাফের মিশন শেষ করে চ্যাম্পিয়নের ট্রফি নিয়ে আগামীকাল ২১ শে সেপ্টেম্বর BG372 ফ্লাইটযোগে দুপুর ১:৫০ মিনিটে নেপাল থেকে বাংলাদেশে আসবে সাবিনারা। এই উপলক্ষ্যে গুরুত্বপূর্ণ কর্মসূচি নির্ধারণ করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বাংলাদেশে আসার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রমীলা ফুটবলারদের উষ্ণ অভ্যর্থনা জ্ঞাপন করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জাহিদ আহসান রাসেল, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিকসহ বাফুফের কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

বিমানবন্দরে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল সংবাদ সম্মেলনে অংশগ্রহণ করবে। সংবাদ সম্মেলন শেষে ছাদ খোলা দোতলা বাসে করে বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেইট, প্রধানমন্ত্রীর কার্যালয়, বিজয় সরণী, তেজগাঁও, ভিআইপি রোড, কাকরাইল, পল্টন এবং মতিঝিল বাফুফে ভবনে পৌঁছাবে বাংলাদেশ দল। বাফুফে ভবনে সাফের নতুন রাণীদের ফুল দিয়ে বরণ করে নিবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি জনাব কাজী সালাউদ্দিন এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি জনান আব্দুস সালাম মুর্শেদী। পরবর্তীতে বাফুফে ভবনে পুনরায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

Previous articleউনিশ বছর পর সাফের শিরোপা এলো মেয়েদের হাত ধরে
Next articleআবারো মালদ্বীপ খেলতে যাবেন সাবিনা ও সুমাইয়া!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here