ডরিয়েল্টনের একার কাছেই হেরে গেলো রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির পুরো দল।তার একক নৈপুণ্যে জয় পেয়েছে ঢাকা আবাহনী।

ম্যাচে প্রথমার্ধের প্রায় পুরো সময় গোলস্কোরের শিটে কোনো পরিবর্তন না আসলেও প্রথমার্ধের শেষ কয়েক মিনিট যে ছিলো ডেরিয়েল্টন ম্যাজিক। এই ম্যাজিকের সূত্রপাত ঘটে ম্যাচের৪০ মিনিটে। ডেরিয়েল্টনের গোলে ম্যাচে প্রথম গোলের দেখা পায় ঢাকা আবাহনী। কোস্টারিকান ফরোয়ার্ড ড্যানিয়েল কলিন্ড্রেসের কর্ণার কিক থেকে আলতো করে মাথা ছুঁইয়ে বলকে জালে পাঠান। গোলবারে রহমতগঞ্জের খেলোয়াড় ওয়ালী ফয়সাল থাকলেও কিছুই করে উঠতে পারেন নি।

তিন মিনিট পর গোলকে দ্বিগুণ করেন ডরিয়েল্টন। এবারেও গোলের পিছনের কারিগর সতীর্থ ড্যানিয়েল কলিন্ড্রেস। প্রতিপক্ষের দুই খোলোয়াড়ের মধ্যে দিয়ে ডেরিয়েল্টনকে লক্ষ্য করে থ্রু পাস বাড়িয়ে দেন ড্যানিয়েল কলিন্ড্রেস। থ্রু পাসে বলের নিয়ন্ত্রণ নিয়ে সরাসরি গোলে শট নিয়ে গোল আদায় করে নেন ডেরিয়েল্টন। মিনিট দুয়েক পর নিজের হ্যাট্রিক পূরণ করে ফেলেন ঢাকা আবাহনী এটাকিং লাইনের মধ্যমণি ডরিয়েল্টন। মধ্যমাঠের নিচ থেকে বল নিয়ে উঠে এসে ডরিয়েল্টনকে লম্বা থ্রু বল বাড়িয়ে দেন নুরুল নাইম ফয়সাল। বলের দখল নিতে রহমতগঞ্জের গোলরক্ষক রাকিবুল হাসান তুষার নিজের জায়গা থেকে বেরিয়ে এসে। কিন্তু ডেরিয়েল্টন তাকে ধোঁকা নিয়ে পাশ কাটিয়ে ফাঁকা পোস্টে শট নেন এবং গোল পেয়ে যায়। এতে করে এই আসরের হ্যাট্রিকের তালিকায় সর্বপ্রথম নিজের নাম উঠান এই ব্রাজিলিয়ান। ফলে ৩-০ তে লিড নিয়ে প্রথমার্ধের খেলা শেষ করে আকাশী-নীলরা।

ম্যাচের দ্বিতীয়ার্ধে স্কোরলাইনে পরিবর্তন না আসলে তিন গোলে ম্যাচে জয় পায় ঢাকা আবাহনী। এই জয়ে তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ের ফলে সাত পয়েন্ট নিয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে পিছনে ফেলে পয়েন্ট টেবিলের শীর্ষ স্থান দখল করে নিয়েছে মারিও লেমোসের শিষ্যরা। অন্যদিকে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি তিন ম্যাচের একটিতেও মূল্যবান পয়েন্ট তুলতে ব্যর্থ হওয়ায় বিনা পয়েন্টে তালিকার তলানীতে অবস্থান করছে।

দিনের অপর ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রের মুখোমুখি হয় সাইফ স্পোর্টিং ক্লাব। ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাবকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে দুই ড্রয়ের পর প্রিমিয়ার লীগের এবারের মৌসুমে প্রথম জয় পেয়েছে শেখ রাসেল। ম্যাচের একমাত্র গোলটি হয়েছে প্রথমার্ধে। ম্যাচের ৩৯ মিনিটে শেখ রাসেলের জুয়েলকে সাইফ স্পোর্টিংয়ের রিয়াদুল হাসান রাফি বক্সের ভিতর ফাউল করলে পেনাল্টি পায় শেখ রাসেল। পেনাল্টি থেকে শট করে গোল আদায় করে নেন শেখ রাসেলের কিরগিজ ডিফেন্ডার আয়জার আকমেতোভ।

জয়ের ফলে তিন ম্যাচে পাঁচ পয়েন্ট পেয়ে পয়েন্ট টেবিলের পাঁচে উঠে এসেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। অপরদিকে তিন ম্যাচের মধ্যে দুইটি জয় ও একটি হারের ফলে ছয় পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তিনে অবস্থান করছে সাইফ স্পোর্টিং ক্লাব।

Previous articleকিংসের ত্রাণকর্তা রবসন;ড্র করেও পয়েন্ট তালিকার শীর্ষে শেখ জামাল
Next articleভারতে শুরুর অপেক্ষায় সাফ অনূর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপ; অংশ নিচ্ছে মাত্র তিন দল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here