আজ প্রিমিয়ার লীগের ১৩ তম রাউন্ডের একমাত্র ম্যাচে ১০ জনের দল নিয়েওজয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। নিজেদের ঘরের মাঠ স্বাধীনতা সংঘের বিপক্ষে মুখোমুখি হয় মোহামেডান স্পোর্টিং ক্লাব। ম্যাচে ৩-২ গোলে জয় পেয়েছে সাদা-কালোরা।

ম্যাচের ১৩ মিনিটে মোহামেডানের মালিয়ান ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতে গোল করে দলকে এগিয়ে দেয়। ৩৫ মিনিটে আরেক বিদেশী নাইজেরিয়ান ফরোয়ার্ড ওবি মোনেকে গোল করে মোহামেডানের লিড দ্বিগুণ করে। ৪১মিনিটে মোহামেডানের স্কোরশিটে নাম তুলেন মিডফিল্ডার শাহেদ হোসেন। ম্যাচের ৪৩ মিনিটে দ্বিতীয় বার হলুদ কার্ড দেখায় মাঠ ছাড়ে মোহামেডানে মোহাম্মদ ফরহাদ। প্রথমার্ধের নির্ধারিত সময়ে আর গোল না হলে তিন গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় মোহামেডান স্পোর্টিং ক্লাব।

ম্যাচের ৮৬ মিনিটে স্বাধীনতার হয়ে প্রথম গোলটি শোধ করে ফরোয়ার্ড রাসেল আহমেদ। মিনিট তিনেক পর আরো একটি গোল শোধ দেয় বিশাল দাস। কিন্তু শেষ পর্যন্ত ম্যাচ শেষে ৩-২ গোলে এগিয়ে থাকায় জয় পায় মোহামেডান স্পোর্টিং ক্লাব।

এই জয়ে ১৩ ম্যাচে ৫ জয়, ৬ ড্র ও ২ হারের ফলে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার আগের সেই ষষ্ঠ স্থানেই আছে ঘরোয়া ফুটবলের ঐতিহ্যবাহী দলটি। অন্যদিকে সমান ম্যাচ খেলে মাত্র ১ জয়ের বিপরীতে ৩ ড্র ও ৯ হারের কারণে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের একেবারে সবার তলানিতে অবস্থান করছে প্রিমিয়ার লীগের নবাগত দল স্বাধীনতা ক্রীড়া সংঘ।

Previous articleআন্তর্জাতিক প্রীতি ম্যাচে বাংলাদেশ নারী দলের প্রতিপক্ষ মালেশিয়া নারী দল
Next articleদু’বার পিছিয়ে পড়েও বসুন্ধরার জয় ; জয় পেয়েছে পুলিশ এফসিও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here