দেশে ফিরছে বাংলাদেশের সাফজয়ী স্বপ্নকন্যারা। তারা আজ বুধবার দুপুর ১:৫০ মিনিটে নেপালের রাজধানী কাঠমুন্ডু হতে BG372 ফ্লাইটযোগে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছে। বিমানবন্দরে তাদের ফুলের দিয়ে বরণ করে নেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জাহিদ আহসান রাসেল।

বরণ কালে মাননীয় প্রতিমন্ত্রীর সাথে আরো উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব এবং বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিকসহ বাফুফের কার্যনির্বাহী সদস্যবৃন্দ। ফুল দিয়ে বরণ করে নেওয়ার বিমানবন্দরে লাউঞ্জে আয়োজিত সংবাদ সম্মেলনে অংশ নিবে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল। প্রকাশ করবে নেপালে সাফ মিশনের অনুভূতি।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের অধিনায়ক সাবিনা খাতুন বলেন, ‘সকলকে অসংখ্য ধন্যবাদ, আমাদের এমনভাবে বরণ করে নেওয়ার জন্য। আমরা অনেক কৃতজ্ঞ। উপস্থিত মন্ত্রী মহোদয় স্যার এবং ফেডারেশন অন্য সকল স্যারদের প্রতি অনেক অনেক কৃতজ্ঞ। আপনারা যে বাংলাদেশে ফুটবলকে এতো ভালোবাসেন তার জন্য আমরা গর্বিত। সকলকে ধন্যবাদ। সাফে যেহেতু আমরা ভালো একটা রেজাল্ট এনেছি, তাই পরবর্তী লক্ষ্য হচ্ছে সামনে আরো এগিয়ে যাওয়া। সকলে আমাদের জন্য দোয়া করবেন।’

সংবাদ সম্মেলন শেষে বাঘিনীরা তাদের স্বপ্নের ছাদখোলা বাসে ট্রফি নিয়ে চড়ে বসেন। উক্ত ছাদখোলা বাসে করে তারা বিমানবন্দর হতে বাধভাঙ্গা শিরোপা উদযাপন করতে করতে মতিঝিলস্থ বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে পৌঁছাবেন। পরবর্তীতে সেখানে তাদেরকে বরণ করে নিবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি জনাব কাজী সালাউদ্দিন এবং সিনিয়র সহ-সভাপতি জনাব আব্দুস সালাম মুর্শেদী।

Previous articleবিসিবি কর্তৃক পুরষ্কৃত বাংলাদেশ নারী দল
Next articleসাবিনাদের ৫০ লাখ টাকা করে পুরস্কার দেবে তমা ও এনভয় গ্রুপ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here