বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২২-২৩’ এর অষ্টম রাউন্ডের শেষ দিনে নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে ঢাকা আবাহনী লিমিটেড, বাংলাদেশ পুলিশ এফসি এবং শেখ রাসেল ক্রীড়া চক্র।

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে অনুষ্ঠিত ম্যাচের ১০ম মিনিটেই এগিয়ে যায় আবাহনী। ডান প্রান্ত থেকে সিরিয়ান ডিফেন্ডার ইউসুফ মোহাম্মদের ক্রস থেকে দারুন হেডে গোল আকাশী-নীলদের আনন্দের উপলক্ষ এনে দেন নাইজেরিয়ান ফরোয়ার্ড পিটার নওরাহ। এরপর ম্যাচের ৩৪তম মিনিটে বক্সের সামান্য বাইরে থেকে ডান পায়ের দুর্দান্ত প্লেসিং শটে ব্যবধান দ্বিগুণ করেন দানিয়েল কলিন্ড্রেস।

বিরতির পর ৭০তম মিনিটে পেনাল্টি থেকে এক গোল শোধ দিয়ে শেখ জামালকে ম্যাচে ফেরার আভাস দেন কর্নেলিয়াস স্টুয়ার্ট। কিন্তু শেষ পর্যন্ত একই স্কোরলাইন বজায় থাকলে পূর্ণ তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে মারিও লেমোস শিষ্যরা।

 

দিনের আরেক ম্যাচে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে হারিয়েছে বাংলাদেশ পুলিশ এফসি। ম্যাচের প্রথমার্ধে ২২তম মিনিটে পেনাল্টি থেকে আলমাজবেক মালিকভ এবং দ্বিতীয়ার্ধে ৭২তম মিনিটে প্যালেসিওস পুলিশের হয়ে গোল দুটি করেন।

এছাড়া বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে নবাগত এএফসি উত্তরার বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে ৫৫তম মিনিটে পেনাল্টি থেকে একমাত্র গোলটি করেন আইভরি কোস্টের মিডফিল্ডার চার্লস দিদিয়ের। এর আগে ৫০তম মিনিটে বক্সের ভেতর গোলপোস্টের সামনে হাত দিয়ে বল ধরে সরাসরি লাল কার্ড দেখে এএফসি উত্তরার ডিফেন্ডার রায়হান আহমেদ। আর এই লাল কার্ড নিয়ে বাক-বিতন্ডায় পেনাল্টি নিতে মিনিট পাঁচেক বিলম্ব হয়।

Previous articleমাঠের অনুশীলনে বাংলাদেশ দল; শঙ্কা কাটিয়ে ফিরেছেন অধিনায়ক শামসুন্নাহার
Next articleফ্যান ক্লাবের স্বীকৃতি পেলো বসুন্ধরা কিংস আলট্রাস!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here