নতুন মৌসুম কবে শুরু হবে এখনো কোনো কিছু নিশ্চিত হয়নি। এরই মধ্যে ক্লাবগুলো নিজেদের পরিকল্পনা সাজানো শুরু করেছে। নতুন মৌসুমকে ঘিরে বাফুফে ক্লাব এবং খেলোয়াড়দের সাথে আলোচনা করছে। অন্যদিকে ক্লাবগুলোও তাদের কোচিং স্টাফ এবং ভালো খেলোয়াড়দের ধরে রাখার কাজ শুরু করেছে।

ইতিমধ্যে ঢাকা মোহামেডান তাদের পরের মৌসুমে ডাক আউটে দাড়ানোর জন্য ব্রিটিশ কোচ শন লেনকে মৌখিকভাবে নিশ্চিত করেছে। দুই বছরের চুক্তি হবে তার সাথে অক্টোবরের শেষ দিকে। এই বিষয়টি নিশ্চিত করেছেন মোহামেডানের আবু হাসান চৌধুরী।

২০১৯ সালের ৬ এপ্রিল প্রথম ঢাকায় আসেন এই ব্রিটিশ কোচ। খেলোয়াড়ী জীবনে স্ট্রাইকার এবং মিডফিল্ড পজিশনে খেলতেন লেন। কোচিং জীবন ঢাকা মোহামেডানে আসার আগে দুইটি দলের কোচ ছিলেন তিনি। ঢাকা মোহামেডানের দায়িত্ব নেওয়ার পর ভালো কিছু করার চেষ্টায় ছিলেন তিনি। তরুন কিছু ফুটবলার নিয়ে ফেডারেশন কাপের সেমিফাইনাল খেলেছেন একবার। পরিত্যক্ত হওয়া শেষ লীগে ৬ ম্যাচে বসুন্ধরা কিংস এবং শেখ রাসেলের বিপক্ষে জয় তুলে নেয় মোহামেডান। বসুন্ধরাকে নিজেদের মাঠ কুমিল্লায় হারায় তারা। তরুন দল নিয়ে বেশি সময় কাজ করার সুযোগ পেলে ভালো কিছু করতে পারবেন তিনি এমনটাই আশা করা যাচ্ছে।

Previous articleআজ খেলোয়াড়দের সাথে আলোচনা বাফুফে’র
Next articleআবারও নতুন মৌসুম শুরুর তাগিদ ফুটবলারদের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here