যা হারিয়েছে তার চেয়ে বেশী অর্থ উপহার পেলো কৃষ্ণা রাণী সরকার এবং শামসুন্নাহার সিনিয়র এবং ইচ্ছা পূরণ হলো সানজিদা আক্তারের। সাফ জয় করে দেশের আসার পর ফেডারেশন ও ভক্ত সমর্থকদের অভ্যর্থনায় ভাসে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। ছাদ খোলা বাসে ট্রফি উউদযাপনের জন্যে নিজেদের ব্যাগপত্র বিমানবন্দরে রেখে যান বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড়রা। কিন্তু তাতেই ঘটে বিপত্তি। খেলোয়াডদের ব্যাগপত্র বাফুফে ভবনে পৌঁছালে বাংলাদেশ দলের ফরোয়ার্ড কৃষ্ণা উপলব্ধি করতে পারেন তার ব্যাগ থেকে ডলার চুরি হয়েছে।

কৃষ্ণার ব্যাগ চুরিকৃত অর্থের পরিমাণ ছিলো ৯০০ ডলার। এছাড়া জাতীয় দলের আরেক খেলোয়াড় শামসুন্নাহার সিনিয়র নগদ অর্থও (৪০০ ডলার) কৃষ্ণার ব্যাগে থাকার ফলে তিনিও নেক্কারজনক ঘটনার শিকার হন। এছাড়া এই ঘটনার শিকার হোন বাংলাদেশ দলের নম্বর সেভেন সানজিদা আক্তার। এই ঘটনার প্রেক্ষিতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) থানায় জিডি ও হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছিল। তবে তাতে কোনো ইতিবাচক ফল পায় নি গুপ্তভোগী খেলোয়াড়গণ। তাই বাফুফে বস কাজী সালাউদ্দিন তাদের খোয়া যাওয়া সেই অর্থ উপহার হিসেবে প্রদান করছেন।

কৃষ্ণা এই নেক্কারজনক ঘটনায় হারিয়েছিলেন ৯০০ ডলার। সালাউদ্দিন তাকে হারানোর অর্থের চেয়ে বেশী পরিমাণ অর্থ উপহার হিসেবে দিয়েছেন। শামসুন্নাহার সিনিয়রের হারানো ৪০০ ডলারের বিপরীতে বাফুফে সভাপতির কাছ থেকে তিনি উপহার হিসেবে পেয়েছেন ১ লক্ষ টাকা। এছাড়া সানজিদা আক্তারের ইচ্ছা ছিলো জমানো অর্থ দিয়ে একটি আইফোন কিনবেন। কিন্তু বিমানবন্দর কর্তৃপক্ষের গাফেলতির কারণে এই অর্থ চুরি হয়ে যায়। কিন্তু বাফুফে বস তার খেলোয়াড়ের ইচ্ছা বৃথা যেতে দেন নি। সানজিদা আক্তার বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের কাছ থেকে উপহার হিসেবে পাবেন একটি আইফোন।

Previous articleকম্বোডিয়া জয় করে এবার নেপালের পথে জামাল-রাকিবরা
Next articleলিগ কমিটির দায়িত্ব নিয়েই চমকের ইঙ্গিত সালাউদ্দিনের!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here