নারী ফুটবল লিগে নিজেদের অপরাজিত যাত্রা অব্যাহত রেখেছে বসুন্ধরা কিংস নারী দল। এফসি ব্রাহ্মণবাড়িয়াকে ৬-০ গোলে পরাজিত করেছে সাবিনা খাতুনরা।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ম্যাচের ৬ মিনিটেই লিড নেয় কিংস। ডিফেন্ডার থেকে বক্সের ভিতর বল নিয়ে গোলরক্ষকের বাঁ দিকে সহজ প্লেসিংয়ে গোল করেন সাবিনা। ১৮ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন কৃষ্ণা। একটি লং বল বুক দিয়ে নামিয়ে বক্সে ঢুকে পড়েন তিনি। এরমধ্যে দুবার তার গতি রোধের চেষ্টা করেও ব্যর্থ হয় ব্রাহ্মণবাড়িয়ার ডিফেন্ডাররা। পরবর্তী খালি পোস্টে হেড করে বল জালের ঠিকানায় পাঠান কৃষ্ণা। এর তিন মিনিট পরই সাবিনা ও কৃষ্ণার বুদ্ধিদীপ্ত ফ্রি-কৌশলে ব্যবধান ৩-০ করেন কৃষ্ণা।

বিরতির পর ৪৯ মিনিটে আখির বাড়ানো লম্বা বল নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষককে কাটিয়ে স্কোরশিটে নাম তুলেন স্বপ্না। ম্যাচের ৮৯ মিনিটে তহুরার পাস থেকে বল নিয়ে বাঁ পায়ের জোড়ালো শটে গোল করেন সুলতানা। খেলা অতিরিক্ত যোগ করা সময়ে দলের পক্ষে ষষ্ঠ ও নিজের দ্বিতীয় গোল করেন স্বপ্না। বক্সের সামান্য বাইরে থেকে ডান পায়ের ভলিতে ব্রাহ্মণবাড়িয়ার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন তিনি। এতে ৬-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

দিনের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হয়নি। আজও মাঠে উপস্থিত হয়নি কাঁচিঝুলি ক্লাব। এই নিয়ে দ্বিতীয় পর্বে নিজেদের তিন ম্যাচের একটিতেও খেলায় অংশ নেয়নি তারা। তাদের বিষয়ে দ্রুতই বাফুফে’র ডিসিপ্লিনারি কমিটি সিদ্ধান্ত নিবে বলে জানানো হয়।

Previous articleড্র’তেই শেষ হলো আবাহনী-মোহামেডান লড়াই!
Next articleনারী দল গড়তে হবে প্রিমিয়ার লিগের দলগুলোকে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here