নারী ফুটবল লিগে আজ (বৃহস্পতিবার) জয়ের দেখা পেয়েছে বসুন্ধরা কিংস, এফসি ব্রাহ্মণবাড়িয়া ও আতাউর রহমান কলেজ এসসি। ১২ তম রাউন্ডের খেলা শেষে এই তিনদলই আছে পয়েন্ট টেবিলের শীর্ষ তিনে।

কমলাপুরের শহীদ বীরশ্রেষ্ঠ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে কুমিল্লা ইউনাইটেডকে ৬-০ গোলে হারিয়ে বসুন্ধরা কিংস। ম্যাশের ১৫ মিনিটেই অধিনায়ক সাবিনা খাতুনের গোলে লিড নেয় কিংস। তবে প্রথমার্ধে এরপর আর গোল হয়নি। দ্বিতীয়ার্ধে নিজেদের স্বরূপে ফিরেন কিংসের নারীরা। দ্বিতীয়ার্ধে দলের হয়ে জোড়া গোল করেন শামসুন্নাহার জুনিয়র। এছাড়া অধিনায়ক রিতু পর্ণা, মনিকা এবং তোহুরা খাতুন করেছেন একটি করে গোল। এতে ৬-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

এই খেলা শেষে ১২ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে সাবিনারা। তবে শিরোপা নিশ্চিতের জন্য আর ১ পয়েন্ট লাগবে  তাদের।

দিনের প্রথম ম্যাচে ৪-০ গোলে নাসরিম স্পোর্টস একাডেমিকে পরাজিত করেছে এফসি ব্রাহ্মণবাড়িয়া। জয়ী দলের পক্ষে সাদিয়া আক্তার জোড়া গোল করেন। একটি গোল করেন মাইনু মারমা। অপর গোলটি আত্মঘাতী।

তবে দিনের শেষ ম্যাচে এসেছে সবচেয়ে বড় ব্যবধানের জয়। ১১-০ গোলে কাঁচাড়িপাড়া একাদশকে বিধ্বস্ত করেছে আতাউর রহমান ভুঁইয়া কলেজ এসসি। মার্জিয়া ৪ টি, ইতি ৩ টি, হালিমা ২ টি এবং সুরমা ও অনুচিংয়ের একটি করে গোল করেছে।

Previous articleতিন মাস চুক্তি বৃদ্ধি পেল রবসনের
Next articleদুই লাল কার্ডের ম্যাচে উত্তরার জয়; ড্র ওয়ারী – ওয়ান্ডারার্স ম্যাচ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here