বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২০-২১ এর ম্যাচে জয় পেয়েছে চট্টগ্রাম আবাহনী লিমিটেড। নিক্সনের দেয়া একমাত্র গোলে আরামবাগ ক্রীড়া সংঘকে পরাজিত করে মারুফুল হকের শিষ্যরা।

ঢাকার বঙ্গবন্ধু স্টেপডিয়ামে ম্যাচের শুরু থেকেই দাপট ছিলো চট্টগ্রামের দলটির। তবে কয়েকবার প্রতি আক্রমনে কাঁপন ধরায় আরামবাগও। ম্যাচে দ্বিতীয় মিনিটে আবাহনীকে এগিয়ে দেয়ার সহজ সুযোগ হাতছাড়া করেন চিনেদো ম্যাথিউ। ম্যাচের ১০ মিনিটে আরামবাগের ক্রিস্টোফারের শট বারে লেগে ফিরে আসে। হতাশা আরো বাড়ে যখন ঐ ফিরতি বলটি সতীর্থের পা ঘুরে উইঙ্গার উচ্ছ্বাসের পায়ে আসে, কারণ কোনাকোনি একটি শটে তিনি বল বারের উপর দিয়ে মারেন।

ম্যাচের গোল আসে ৩০ মিনিটে। একটি ভুল পাস থেকে বল পেয়ে আক্রমনে উঠে ম্যাথিউ। তা পাস হাঁটু দিয়ে নিয়ন্ত্রণ করে ভলি শটে বল জালে পৌঁছে দিয়ে চট্টগ্রামকে এগিয়ে দেন নিক্সন। এই গোলে লীগে টানা দুই ম্যাচে দুই গোল করলেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। ঐ গোলের লিডেই বিরতিতে যায় মারুফুল হকের শিষ্যরা।

বিরতি থেকে ফিরে আরো আক্রমন করে চট্টগ্রাম আবাহনী। ম্যাচের ৭২ মিনিটে দিদিয়েরের বাঁকানো শট নিজের বাঁ দিকে ঝাপিয়ে পড়ে প্রতিহত করেন আরামবাগের গোলরক্ষক। এর পরের মিনিটেই ম্যাথিউ’র একটি শট গোল লাইন থেকে ক্লিয়ার করেন আরামবাগের এক ডিফেন্ডার। নির্ধারিত সময়ে আর গোল না হলে ১-০ ব্যবধানের জিতে পূর্ণ পয়েন্ট অর্জন করে চট্টগ্রাম আবাহনী।

Previous articleকুমিল্লার মাঠে সাইফে’র জয়!
Next articleজয়ের ধারা অব্যাহত জামালের!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here