বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে নিজেদের তৃতীয় ম্যাচে এসে জয়ের দেখা পেয়েছে পুরোনো ঢাকার ঐতিহ্যবাহী দল রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। উত্তর বারিধারা ক্লাবকে ৩-১ গোলের ব্যবধানে পরাজিত করেছে তারা।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচে প্রথম লিড নেয় উত্তর বারিধারা ক্লাব। ৩৯ মিনিটে গোল পোস্টের প্রায় ৩০ গজ দূর থেকে দূর্দান্ত শটে গোল করেন সুজন বিশ্বাস। মাঠে উপস্থিত সবাই যেন এক বিশ্বমানের গোল দেখে অবাক হয়। কিন্তু প্রথমার্ধেই ম্যাচে সমতা আনে রহমতগঞ্জ। ক্রিস রেমির পা থেকে আসা একটি বল জালের ঠিকানায় পৌঁছে দেন দিলশদ ভাসিয়েভ।

বিরতির পর ফিরে ৪৭ মিনিটেই লিড নিজেদের করে নেয় রহমতগঞ্জ। কর্নার থেকে উড়ে আসা একটি বলে দূরের পোস্ট থেকে হেড করে মাঝে দেন আলা নাসের। সেখান থেকে ডাইভিং হেড দিয়ে গোল করেন ক্রিস রেমি। এর দশ মিনিট পরই রহমতগঞ্জের পক্ষে তৃতীয় গোল করেন এনামুল। ভাসিয়েভের হেড থেকে বল নিয়ে গোলরক্ষককে একা পেয়ে যান তিনি। সেখা থেকে ডান দিকে আলতো টোকায় জালের ঠিকানায় বল পাঠিয়ে দেন।

এরপর আর কোন গোল না হলে এবারের লীগে নিজেদের প্রথম জয় নিয়ে মাঠ ছাড়ে রহমতগঞ্জ। এই জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের আট নম্বরে উঠে এলো তারা। অন্যদিকে ১ পয়েন্ট নিয়ে ১২ নম্বরে অবস্থান করছে উত্তর বারিধারা।

Previous articleউৎসবমুখর পরিবেশে শুরু বাফুফে’র খেলোয়াড় বাছাই
Next articleতৃণমূল ফুটবলের জন্য এএফসি’র পদক পেল বাফুফে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here