ক্রিস্টিয়ান কাউকো ও মোহাম্মদ বাবলুর জোড়া গোলে জয় পেয়েছে পুলিশ ফুটবল ক্লাব। গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা সংসদের বিপক্ষে মাঠে নামে পুলিশ ফুটবল ক্লাব। ম্যাচে মুক্তিযোদ্ধাকে ৪-১ গোলে পরাজিত করে পুলিশ এফসি।

ম্যাচের ৩ মিনিটের মাথায় পুলিশ এফসির হয়ে গোল করে আইভোরি কোস্টের ফরোয়ার্ড ক্রিস্টিয়ান কাউকো। ১৮ মিনিটে সেই গোল শোধ করে দলকে লড়াইয়ে ফিরিয়ে আনে মুক্তিযোদ্ধার বুরুন্ডিয়ানভ আবদুল্লাহ সদি। ২৬ মিনিটে ক্রিস্টিয়ান কাউকোর দ্বিতীয় গোলে পুলিশ এফসি ম্যাচে পুনরায় এগিয়ে যায়। ৪৪ মিনিটে মোহাম্মদ বাবলুর গোলে ব্যবধান আরো বাড়িয়ে নেয় পুলিশ ফুটবল ক্লাব। প্রথমার্ধের খেলা শেষ হয় ৩-১ গোলের ব্যবধান। দ্বিতীয়ার্ধে পুরো সময় জুড়ে মুক্তিযোদ্ধা সংসদ কোনো শোধ করতে পারে না। বরং ম্যাচের ইঞ্জুরি টাইমে এসে আরো এক গোল হজম করে তারা। পুলিশ এফসির হয়ে সেই গোলটি করে মোহাম্মদ বাবলু।

এতে করে ম্যাচে ৪-১ গোলে জয় পায় পুলিশ ফুটবল ক্লাব। এই জয়ের ফলে ১৭ ম্যাচে ৭ জয়, ৪ ড্র ও ৬ হারের ২৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সাতে থেকে টেবিলের ছয়ে থাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে পুলিশ এফসি। অন্যদিকে ৩ জয়, ২ হার ও ১২ হারের ফলে ১৭ ম্যাচে মাত্র ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দশম স্থানে অবনমন এড়াতে ব্যস্ত মুক্তিযোদ্ধা সংসদ।

Previous articleদুই আবাহনীর লড়াইয়ে নাটকীয় জয় ঢাকা আবাহনীর!
Next articleমোহামেডানে কিংসের হোঁচট!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here