করোনা পরিস্থিতি অবনতির কারণে বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২০-২১ এর ম্যাচ গুলো স্থগিত করা হয়েছিল। স্থগিত হওয়া লীগের বাকি ম্যাচ গুলো কবে নাগাদ শুরু হবে সে বিষয়ে এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেনি বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

আজ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শীদির সভাপতিত্বে প্রফেশনাল লীগ ম্যানেজমেন্ট কমিটির আওতাধীন উপকমিটির একটি জরুরি অনলাইন সভা অনুষ্ঠিত হয়। সভায় লীগের বাকি ম্যাচ গুলো শুরু করা নিয়ে আলোচনা হয় সাথে ম্যাচ গুলো ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়াম কিংবা আশেপাশের অন্যান্য ভেন্যুতে আয়োজন করা যায় কি না সে বিষয়ে আলোচনা করা হয়।

মোহামেডানের প্রতিনিধি ব্যতিত কমিটির ডেপুটি চেয়ারম্যান এবং অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। তবে আলোচনা কোনো প্রকার সিদ্ধান্ত ছাড়া শেষ হয়। আগামীকাল সভা পূনরায় অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য গেলো ১১ মে’ বাংলাদেশ প্রিমিয়ার লীগের শেষ ম্যাচ ডে অনুষ্ঠিত হয়েছিল। বাংলাদেশ জাতীয় দল বিশ্বকাপ বাছাই শেষ করে আসায় ২৫ জুন থেকে আবারো লীগ মাঠ গড়ানোর কথা ছিলো। কিন্তু ঢাকা মোহামেডান ক্লাবের কোচ ও খেলোয়াড়রা করোনা আক্রান্ত হওয়ায় এবং করোন পরিস্থিতে চলমান লকডাউনের কারণে আবারো লীগ শুরুর সময় নিয়ে ভাবতে হচ্ছে ফেডারেশনকে।

Previous articleসাইফের সাথে চুক্তি বাড়ালো রাফির
Next articleবঙ্গবন্ধু স্টেডিয়ামেই বিপিএল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here