অবশেষে গুঞ্জন সত্য করে বাংলাদেশ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসে যোগ দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের মিডফিল্ডার সোহেল রানা। বিষয়টি নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছে ক্লাবটি।

ঢাকা আবাহনীর চালিকা শক্তি হিসেবে গত কয়েক মৌসুম খেলে যাচ্ছিলেন এই মধ্য মাঠের তারকা। জাতীয় দলের অন্যতম ভরসা সোহেল। দেশের সেরা খেলোয়াড়দের নিয়ে দল গড়া বসুন্ধরা কিংস দলে ভেড়াতে বাকি রাখতে চাননি তাকেও। গুঞ্জন অনুযায়ী প্রায় ৯৫ লক্ষ টাকায় তাকে আসন্ন মৌসুমের জন্য দলে নিয়েছে ক্লাবটি। তবে টাকার অঙ্কটি কেউই নিশ্চিত করেনি।

২০১৭ সালে ঢাকা আবাহনীতে যোগ দেয়ার পূর্বে খেলেছেন শেখ জামাল ধানমন্ডি ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র ও ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে। সর্বশেষ মৌসুমে প্রিমিয়ার লিগে ২০ ম্যাচ খেলে একটি গোলের পাশাপাশি করেছেন দুটি এসিস্ট। তবে এই পরিসংখ্যান মাঠের সোহেল রানাকে বিশ্লেষণ করতে সক্ষম নয়। মাঠে থাকার পুরোটা সময় তিনি দলের খেলাকে গুছিয়ে নিয়ে আক্রমনে সহায়তা করেন।

ইতিমধ্যে মধ্যমাঠের খেলোয়াড় ইমন মাহমুদকে ছেড়ে দিয়েছে বসুন্ধরা কিংস। মাসুক মিয়া জনিও ইনজুরি থেকে ফিরে এখনও দেখাতে পারেননি নিজের চিরচেনা খেলা। তাই হয়তো দলের মধ্যমাঠকে শক্তিশালী করতেই এই সংযুক্তি করেছে বসুন্ধরার দলটি।

Previous articleনতুন মৌসুমের ঘর গুছিয়ে নিচ্ছে আবাহনী!
Next article‘সাফ’ মিশনে এখন মালদ্বীপে জামাল ভুঁইয়ারা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here