আজ দিনের তৃতীয় ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পেয়েছে পুলিশ এফসি। আইভরি কোস্টের মিডফিল্ডার ফ্রেডরিক পোডার লক্ষ্যভেদে পুলিশ ১-০ গোলে হারিয়েছে উত্তর বারিধারাকে।

পুলিশ তিন ম্যাচে ৩ পয়েন্ট পেলেও বারিধারা হারের বৃত্ত থেকে বের হতে পারলো না। টানা দ্বিতীয় হারের তিক্ত স্বাদ নিতে হয়েছে জাহিদুর রহমানের দলকে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আক্রমণে এগিয়ে ছিল পুলিশ। প্রথমার্ধে একাধিক সুযোগ তৈরি করে গোল বের করতে পারেনি তারা। ১১ মিনিটে বাল্লো ফামুসার শট গোলকিপার মামুন ঝাঁপিয়ে প্রতিহত করেন।২৩ মিনিটেও সুযোগ নষ্ট, ইসা ফয়সালের ক্রসে মোহাম্মদ স্বাধীন পা ছোঁয়াতে পারলে তখনই এগিয়ে যেতে পারতো পুলিশ।

বিরতির পর ৬৫ মিনিটে সতীর্থের ক্রসে এমএস বাবলুর হেড ক্রসবারের ওপর দিয়ে যায়। তবে ম্যাচ শেষ হওয়ার ৯ মিনিট আগে গোল পায় পুলিশ। ফয়সাল আহমেদের ক্রস হেডে গোল করে স্বস্তি ফেরান ফ্রেডরিক পোডা। তাতেই বাধভাঙা আনন্দ পাকির আলী ও পুলিশ এফসি ক্যাম্পে।

এক সময় আবাহনীর হয়ে ঢাকার মাঠ মাতিয়ে যাওয়া পাকির আলী এবার পুলিশ এফসির কোচ। ফেডারেশন কাপের পর প্রিমিয়ার লিগের প্রথম দুই ম্যাচেও হার দেখেছিলেন এই শ্রীলঙ্কান। অবশেষে ভাগ্যদেবী মুখ তুলে তাকালেন।

Previous articleজুয়েলের গোলে রক্ষা আবাহনীর!
Next articleড্র শেখ রাসেল-মোহামেডান ম্যাচ; জয় পেল মুক্তিযোদ্ধা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here