বাংলাদেশ প্রিমিয়ার লীগের ২২তম রাউন্ডের খেলায় জয় পেয়েছে বসুন্ধরা কিংস। আরামবাগ কে এস কে ০-১ গোলে হারিয়েছে তারা।

চার ম্যাচ হাতে রেখেই সোমবার প্রিমিয়ার লিগের শিরোপা নিশ্চিত করেছে বসুন্ধরা কিংস। আজকের  ম্যাচে জয়ের জন্য অতটা তাড়া ছিল না কিংসদের। তাই আরামবাগের বিপক্ষে সেরা একাদশ নামনোর প্রয়োজন মনে করেননি কোচ অস্কার ব্রুজন। সাইড বেঞ্চের শক্তি পরখ করে দেখলেন তিনি।

শেখ জামালের বিপক্ষে শিরোপা নির্ধারণী ম্যাচের নয়জন ছিলেন না এই ম্যাচে। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বসুন্ধরা ১-০ গোলে কষ্টার্জিত জয় পেয়েছে মতিঝিল পাড়ার দলটির সঙ্গে।

বিদেশি বিহীন একাদশকে বেশ বেগ পেতে হয়েছে জিততে। বার বার আক্রমন করেও গোলের দেখা পাননি কিংসের ফরোয়ার্ডরা। ম্যাচের ৩১ মিনিটে দারুণ এক সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি কিংস।

ম্যাচের সময় যত গড়িয়েছে, কিংসের আক্রমণের ধার তত বেড়েছে। তবুও গোলের দেখা মেলেনি। ফলে দলে পাঁচ পরিবর্তন আনেন কোচ অস্কার ব্রুজেন। মাঠে নামেন মতিন মিয়া,  জনাথন ফার্নান্দেস, বিপলু আহমেদ, মাহবুবুর রহমান এবং মাসুক মিয়া জনি। আর তাতেই জয়ের দেখা মেলে চ্যাম্পিয়ন শিবিরে। ম্যাচের অন্তিম মুহূর্তে বসুন্ধরা কিংসকে স্বস্তি এনে দেন বিপলু আহমেদ। বক্সের বাইরে থেকে ডান পায়ে শটে দূরের পোস্ট দিয়ে জালে জড়ান তিনি ১-০। শেষ পর্যন্ত ১-০ গোলের কষ্টার্জিত জয় নিয়েই মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

২১ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে বসুন্ধরা কিংস সবার উপরে। ২০ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে রেলিগেশনের অপেক্ষায় আরামবাগ

Previous articleকমলাপুরে কার্যক্রম শুরু বাফুফে একাডেমির!
Next articleজোবের হ্যাটট্রিকে জামালের বড় জয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here