বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২২-২৩ এর নবম রাউন্ডের শেষ দিনে নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে বসুন্ধরা কিংস, বাংলাদেশ পুলিশ এফসি এবং রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

বসুন্ধরা কিংস অ্যারেনায় শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৩-০ গোলে হারিয়েছে অস্কার ব্রুজনের দল। ম্যাচের ৩৮তম মিনিটে মিগুয়েলের পাস থেকে বল পেয়ে বক্সের বাইরে থেকে ডান পায়ের দুর্দান্ত এক শটে গোল করে দলকে এগিয়ে দেন উজবেক মিডফিল্ডার আশ্রোর গাফুরভ। দ্বিতীয়ার্ধে ৬০তম রায়হান হাসানের মিস পাসে বল পেয়ে দারুন এক থ্রু বল বাড়ান মিগুয়েল, বক্সের ভেতর সে বল নিজের নিয়ন্ত্রণে নিয়ে আগুয়ান গোলকিপারকে বোকা বানিয়ে বল জালে জড়িয়ে ব্যবধান দ্বিগুণ করেন ডরিয়েলটন গোমেজ। এরপর ৭৪তম মিনিটে সাদ উদ্দিনের কাট ব্যাক থেকে বল পেয়ে ডান পায়ের শটে নিজের জোড়া গোলের সঙ্গে দলের ৩-০ গোলের জয় নিশ্চিত করে দেন ডরিয়েলটন।

দিনের অন্য ম্যাচে মুন্সীগঞ্জে চট্টগ্রাম আবাহনীকে ১-০ গোলে হারিয়েছে রহমতগঞ্জ। পুরান ঢাকার ক্লাবটির হয়ে জয়সূচক গোলটি করেছেন এনামুল ইসলাম। এছাড়া গোপালগঞ্জে মুক্তিযোদ্ধা সংসদকে ১-০ গোলে হারিয়েছে বাংলাদেশ পুলিশ এফসি। পুলিশের হয়ে একমাত্র গোলটি করেছেন ভেনেজুয়েলার ফরোয়ার্ড এডওয়ার্ড মোরিলো।

Previous articleদিয়াবাতে ম্যাজিকে মোহামেডানের বড় জয়; জয় পেয়েছে রাসেলও
Next articleফিরতি লেগে নোফেল ও স্বাধীনতার জয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here