বর্ধিত হয়েছে ‘বাফুফে অ-১৮ ফুটবল লীগ ২০২১-২২’ এর অংশগ্রহণকারী অ-১৮ বয়সী খেলোয়াড়দের নিবন্ধন কার্যক্রমের সময়সীমা। আজ শনিবার ২০২১-২২ ফুটবল মৌসুম উপলক্ষ্যে বাফুফের প্রফেশনাল লীগ ম্যানেজমেন্ট কমিটির আওতাধীন উপ-কমিটির এক সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় সভাপতিত্ব করেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি ও প্রফেশনাল লীগ ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী। সভায় আরো উপস্থিত ছিলেন কমিটির ডেপুটি চেয়ারম্যান ও বাফুফের সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ এবং কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

সভার সিদ্ধান্ত অনুযায়ী ‘টিভিএস বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২১-২২’ অংশগ্রহণকারী দলসমূহের অ-১৮ বয়সী ফুটবলারদের আয়োজিত হতে যাওয়া ‘বাফুফে অ-১৮ ফুটবল লীগ ২০২১-২২’ এর খেলোয়াড়দের নিবন্ধন কার্যক্রম আগামী ৩১ শে আগষ্ট থেকে বৃদ্ধি পেয়ে ১০ ই সেপ্টেম্বর পর্যন্ত বর্ধিত হয়েছে। সিদ্ধান্তক্রমে আগামী ১৫ ই সেপ্টেম্বর থেকে লীগ শুরু হবে। টুর্ণামেন্টে আয়োজনে সম্ভাব্য তিনটি ভেন্যুকে নির্ধারণ করা হয়েছে। ভেন্যু তিনটি হলো ঢাকার লেঃ শেখ জামাল ধানমন্ডি ক্লাব মাঠ, সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠ এবং ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি মাঠ।

এছাড়া ‘বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগ’ এ অংশগ্রহণকারী অ-১৬ বয়সী খেলোয়াড়দের অংশগ্রহণে আয়োজিত ‘বাফুফে অ-১৬ ফুটবল লীগ’ এ অংশগ্রহণকারী খেলোয়াড়দের নিবন্ধন কার্যক্রম বেড়ে ৭ ই সেপ্টেম্বরের পরিবর্তে ১৫ ই সেপ্টেম্বর পর্যন্ত বর্ধিত হয়েছে।উক্ত টুর্ণামেন্ট আগামী ২০ শে সেপ্টেম্বর থেকে মাঠ গড়ানোর কথা রয়েছে। প্রতিযোগিতার ভেন্যু হিসেবে বাফুফে ভবন সংলগ্ন আর্টিফিশিয়াল টার্ফ এবং পল্টনের আউটার স্টেডিয়ামকে নির্ধারণ করা হয়েছে।

Previous articleদায়িত্ব ছাড়ছেন সালাম মুর্শেদী!
Next articleজামালের চোখে দুই ম্যাচেই জয়ের সম্ভাবনা ফিফটি-ফিফটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here