টানা ৬ ম্যাচ জয়ের পর হোঁচট খেলো বসুন্ধরা কিংসের জয়ের রথ। কুমিল্লার ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে বসুন্ধরা কিংসের ছুটে চলা জয়ের ঘোড়ার লাগাম টেনে ধরেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ব্রুজন বাহিনীর সাথে ১-১ ড্র করে জয়ের ছন্দে থাকা বসুন্ধরা কিংসের ছন্দ পতনের কারিগর বনে গেলো সাদা কালো শিবির।

ম্যাচের দুইটি গোলই হয়েছে প্রথমার্ধে। ম্যাচের ১১ মিনিটে তরুণ তুর্কি শেখ মুরসালিন। বক্সের বাইরে জোরালো শটে স্কোরশিটে নিজের নাম তুলেন মুরসালিন। বসুন্ধরা কিংসের গোলরক্ষক আনিসুর রহমান জিকোর চেয়ে চেয়ে গোল হজম করা দেখা ছাড়া আর কিছুই করার ছিলো না। মুরসালিনের গোলে পিছিয়ে পড়া বসুন্ধরা কিংসকে খেলার ৩৪ মিনিটের মাথায় ম্যাচে ফেরায় ব্রাজিলিয়ান মিডফিল্ডার মিগেল ফিগুইরা। মাঝমাঠের নিচ থেকে মাশুক মিয়া জনির পাস থেকে বল পায় সোহেল রানা। সোহেল রানা বল নিয়ে বক্সের সামনে বল রিলিজ করে দেন সতীর্থ খেলোয়াড় ইয়াসিন আরাফাতের কাছে। ইয়াসিন আরাফাত বল পেয়ে সাথে সাথে বলকে কাটব্যাক করে। কাটব্যাকের বলকে মোহামেডানের ডিফেন্ডার মোহাম্মদ মনা সামনে ক্লিয়ার করার চেষ্টা করলেও বল পেয়ে মিগেল ফিগুইরা। ফিগুইরা আলতো টোকা দিয়ে বলকে সামনে এনে চলতি বলে শট করে মোহামেডানের গোলরক্ষক মোহাম্মদ হাবিবকে পরাস্ত করে গোল আদায় করে নেয়।

পরবর্তী সময়জুড়ে দুইদলের খেলোয়াড়রা প্রতিপক্ষের রক্ষণভাগে আক্রমণ করলেও কোনো দলই গোলের দেখা পায় নি। এতে করে ১-১ গোলের ড্র দিয়ে ম্যাচ সমাপ্ত করে উভয়দল। ড্রয়ের ফলে ১৮ ম্যাচে ১৪ জয় ৩ ড্র ও ১ টি মাত্র হারের ফলে ৪৫ পয়েন্ট নিয়ে লীগের শীর্ষ স্থান আঁকড়ে ধরে রেখেছে বসুন্ধরা কিংস। অন্যদিকে ৬ জয় ৮ ড্র ও ৪ হারে ১৮ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে চট্টগ্রাম আবাহনীকে পিছনে ফেলে পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থান থেকে পঞ্চম স্থানে উঠে এসেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

Previous articleপুলিশের জয়ের কান্ডারী কাউকো-বাবলু
Next articleচতুর্থবারের মতো সাফ সভাপতি কাজী সালাউদ্দিন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here