‘শেখ কামাল ২য়  যুব গেমস ২০২৩’ এর মহিলা ও পুরুষ ফুটবল ইভেন্টের নিষ্পত্তি হয়েছে।আজ মতিঝিলস্থ বাফুফের আর্টিফিসিয়াল টার্ফে মহিলা ফুটবলের ফাইনালে রাজশাহী বিভাগের বিপক্ষে মাঠে নামে রংপুর বিভাগ। মুখোমুখি লড়াইয়ে রাজশাহী বিভাগকে ৬-২ গোলে পরাজিত করে মাটিতে মিশিয়ে দিয়েছে রংপুর বিভাগ। রংপুর বিভাগের পক্ষে ম্যাচে স্বপ্না রায় দুইটি ও রূপা,কল্পনা, শান্তি, রিভানা একটি করে গোল করেছে। বিপরীতে রাজশাহী বিভাগের হয়ে ফাল্গুনী কালকো ও মিনহাজ গোল করেন।

 

এর আগে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ঢাকা বিভাগকে ৫-২ গোলে পরাজিত করেছে চট্টগ্রাম বিভাগ। ম্যাচের প্রথমার্ধে ২-০ তে পিছিয়ে পড়েও দ্বিতীয়ার্ধে রিতু ও মেন্টি চাকমা চমক দেখিয়ে বিজয় ছিনিয়ে এনেছে দক্ষিণবঙ্গের স্বর্ণকন্যারা। চট্টগ্রাম বিভাগের হয়ে মেন্টি চাকমা হ্যাটট্রিক এবং লাবণ্য আক্তার রিতু জোড়া গোল করেছে। অন্যদিকে ঢাকা বিভাগের হয়ে দুইটি গোলই করেছে ইতি আক্তার।

এছাড়া রাজউক উত্তরা আউটার স্টেডিয়ামে পুরুষদের ফুটবল ইভেন্টের ফাইনালে জয় পায় রাজশাহী বিভাগ। প্রতিপক্ষ রংপুর বিভাগকে পেনাল্টি শুটআউটে ৭-৬ গোলে পরাজিত করেছে তারা। এর আগে নির্ধারিত ও অতিরিক্ত সময়ের খেলা গোলশূন্য ড্র ছিল।

Previous articleঘরের মাঠে অ-২০ নারী এশিয়ান কাপ বাছাই পেরোতে চায় বাংলাদেশ
Next articleআবাসিক ক্যাম্প করতে আজ সৌদি আরব যাচ্ছে বাংলাদেশ দল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here