বাংলাদেশ প্রিমিয়ার লিগের নবম রাউন্ডের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি এবং স্বাধীনতা ক্রীড়া সংঘ। সিলেটে রহমতগঞ্জের হোম ভেন্যুতে ১-১ গোলে ড্র হয়েছে ম্যাচটি। এই ড্র তে নবম রাউন্ড শেষে পয়েন্ট টেবিলের তলানিতেই রইলো নবাগত স্বাধীনতা ক্রীড়া সংঘ এবং ৮ম স্থানে অবস্থান রহমতগঞ্জের।

সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে প্রথমার্ধ ছিল গোলশূন্য। দ্বিতীয়ার্ধে ৫৬তম মিনিটে ঘানাইয়ান ফরোয়ার্ড ফিলিপ আদযাহর গোলে এগিয়ে যায় রহমতগঞ্জ। নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবার অ্যাসিস্টে গোল করে দলকে এগিয়ে নেন ফিলিপ। তবে মিনিট দশেকও স্থায়ী হয়নি রহমতগঞ্জের লিড। ৬৪তম মিনিটে বসনিয়ান ফরোয়ার্ড নেদো তুর্কোভিচের অ্যাসিস্টে স্বাধীনতা ক্রীড়া সংঘকে সমতায় ফেরান লোকাল ফরোয়ার্ড জিল্লুর রহমান। শেষ পর্যন্ত আর স্কোরলাইনে পরিবর্তন না আসলে ১-১ গোলের সমতায় শেষ হয় ম্যাচ।

এই জয়ে নবম রাউন্ড শেষে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান স্বাধীনতার। আর ৮ পয়েন্ট নিয়ে ৮ম স্থানে রয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বসুন্ধরা কিংস। আপাতত ফিফা উইন্ডোতে জাতীয় দলের খেলা থাকায় লিগের ম্যাচ মাঠে গড়াবে না। আগামী ৩ এপ্রিল বসুন্ধরা কিংস-ঢাকা আবাহনী বিগ ম্যাচ দিয়ে পুনরায় মাঠে ফিরবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ।

Previous articleমোহামেডানের জয়ের দিনে ড্র পুলিশ-রাসেল ম্যাচ
Next articleআগামীকাল কিংস অ্যারেনাতে অনুশীলনে নামবে বাংলাদেশ দল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here