সাঈদ ইবনে সামসঃ সবকিছু ঠিক থাকলে চট্টগ্রাম আবাহনী থেকে শেখ জামালের কোচ হিসেবে যোগ দিচ্ছেন দেশ সেরা কোচ মারুফুল হক। শেষ মৌসুমে চট্টগ্রাম আবাহনীতে ছিলেন তিনি যেখানে তার দল লীগ শেষ করে ৭ম স্থানে। এর আগে ২০১৪১৫ মৌসুমে শেখ জামালের কোচের দায়িত্বে ছিলেন তিনি। মারুফুল হকের মত একজন অভিজ্ঞ কোচের উপরই ভরসা রাখতে চায় জামাল কর্তারা।

গত মৌসুমে ৫ম দফায় নাইজেরিয়ান কোচ জোসেফ আপুসিকে দায়িত্ব দিয়েছিলো শেখ জামাল। শেখ জামালকে নিয়ে লীগের ৪র্থ স্থানে শেষ করেন তিনি। শেখ জামালের অন্যতম সফল কোচ বলা হয় জোসেফ আপুসিকে। মারুফুল হকের পাশাপাশি গোলকিপিং কোচ হিসেবে বিপ্লব ভট্টাচার্যকে ফিরিয়ে আনছে জামাল। দুইবছর জাতীয় দলের দায়িত্ব পালন করার পর আবারো শেখ জামালের কোচিং প্যানেলে যোগ দিচ্ছেন তিনি।

অন্যদিকে চট্টগ্রাম আবাহনীতে মারুফুল হকের জায়গায় বসবেন শেখ রাসেলের কোচ সাইফুল বারি টিটু। শেখ রাসেলের হয়ে তিনি গত মৌসুমে ৬ষ্ঠ হয়েছিলেন। ২০১৭১৮ মৌসুমেও চট্টগ্রাম আবাহনীর দায়িত্বে ছিলেন এই কোচ। ভালো কিছু সাইনিং হলে চট্টগ্রাম আবাহনীকে ভালো কিছু দিতে পারবেন বাংলাদেশের অভিজ্ঞ এই কোচ। ২০০৪ সাল থেকে কোচিং ক্যারিয়ার শুরু করা টিটু এখন পযর্ন্ত বাংলাদেশের ৭টি ক্লাবের দায়িত্বে ছিলেন। বাংলাদেশ জাতীয় দলের সহকারী কোচও ছিলেন তিনি।

Previous articleবাফুফে অনূর্ধ্ব-১৬ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কাওরান বাজার!
Next articleমালদ্বীপে সাবিনা ও সুমাইয়ার জাদু!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here