জমজমাট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে উত্তর বারিধারাকে পরাস্ত করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। প্রিমিয়ার লীগের ১৮ তম রাউন্ডে আজ বসুন্ধরা কিংস এরেনাতে উত্তর বারিধারা ক্লাবের মুখোমুখি হয়েছিলো শেখ রাসেল ক্রীড়া চক্র। উত্তেজনাপূর্ন এই ম্যাচে শেখ রাসেলের বিপক্ষে প্রথমে বড় ব্যবধানে পিছিয়ে পড়ে শেষে এসে কিছুটা ফেরার চেষ্টা করেও ৫-৩ গোলে পরাজিত হয়েছে উত্তর বারিধারা ।

শেখ রাসেল ক্রীড়া চক্রের হয়ে ম্যাচের ১১ মিনিটে প্রথম গোলটি করে মোহাম্মদ জুয়েল। ম্যাচের ৩৭ মিনিটে শেখ রাসেলের খেলোয়াড় আক্রমণে এসে মাঠ ডানপ্রান্ত থেকে বলকে ক্রস করতে চাইলে বারিধারার আইভোরি কোস্টের খেলোয়াড় ইউসুফ মোরির হাতে লাগলে রেফারি পেনাল্টির বাঁশি বাজায়। পেনাল্টি থেকে শেখ রাসেলের হয়ে দ্বিতীয় গোলটি করে নাসির উদ্দীন চৌধুরী। পরবর্তী মিনিটের মোস্তফা কাহরাবার থ্রু পাস থেকে বক্সের ভেতরে মোহাম্মদ সুজন বিশ্বাসের ক্রস থেকে স্লাইড করে বলকে প্রতিপক্ষের জালে প্রেরণ করে শামিম ইয়াসির জুয়েল উত্তর বারিধারা ক্লাবের হয়ে এক শোধ দেয়।

প্রথমার্ধের ইঞ্জুরি টাইমে নাইজেরিয়ান ফরোয়ার্ড ইসমাইল আকিনাদের গোলে ৩-১এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে শেখ রাসেল ক্রীড়া চক্র। বিরতি থেকে ফিরে ম্যাচের ৪৮ মিনিটে গোল খাতায় আবারো নিজের নাম তুলেন ইসমাইল আকিনাদে। মিনিট চারেক পর ৫২ মিনিটের মাথায় মানাফ রাব্বি গোল করলে বারিধারার বিপক্ষে ৫-১ গোলের এক বিরাট ব্যবধানে শেখ রাসেল ক্রীড়া চক্র। ৬৩ মিনিটে বারিধারা হয়ে দ্বিতীয় গোলটি করে মারুফ আহমেদ। ৮২ মিনিটে আসাদুল ইসলাম সাকিব গোল করে বারিধারার জন্যে ব্যবধান আরো একটু কমিয়ে আনে। কিন্তু শেষে আরো কোনো শোধ দিতে না পারায় ৫-৩ গোলে ম্যাচে জয় লাভ করে শেখ রাসেল ক্রীড়া চক্র।

দিনের আরেক ম্যাচে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে জয় পায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। কুমিল্লার ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে বন্দরনগরীর দল চট্টগ্রাম আবাহনীকে জোড়া গোলের ব্যবধানে পরাজিত করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ম্যাচের দুই অর্ধে একটি করে দুইটি গোল হয়। শেখ জামালের হয়ে দুইটি গোলই করেন উজবেক এটাকিং মিডফিল্ডার ওতাবেক।

ম্যাচের প্রথম গোলটি আসে ২৮ মিনিটে। বক্সের সামনে থেকে ওতাবেক সলেমন কিংয়ের কাছে পাস করলে,সলেমন কিংয়ের থ্রু বলে আবারো বল দখলে নিতে চায় ওতাবেক বিপরীতে চট্টগ্রাম আবাহনীর গোলরক্ষক সাইফুল ইসলাম নিজের জায়গা থেকে বেরিয়ে আসলে সতীর্থ খেলোয়াড় শওকত রাসেলের সাথে ধাক্কা খেয়ে পড়ে গেলে গোলের সুযোগ পেয়ে গোল আদায় করে নেয় ওতাবেক। ম্যাচের ৭৮ মিনিটে দ্বিতীয় গোলটি হয়। মাঝমাঠ থেকে একাই নিজেই বল টেনে নিয়ে বক্সের ভেতরে ঢুকে বাম পায়ের শট করে দ্বিতীয় গোলটি করে ওতাবেক। ফলে ২-০ গোলের লিড পায় শেখ জামাল। দ্বিতীয়ার্ধের ইঞ্জুরি টাইমে চট্টগ্রাম আবাহনীর এক গোল শোধ করার দারুণ সুযোগ পায়। কিন্তু নাইজেরিয়ান ফরোয়ার্ড পিটার থ্যাংক গড পেনাল্টি থেকে গোলের সুযোগ হাতছাড়া করলে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ২-০ গোলে জয় পায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

Previous articleআবাহনীর জালে সাইফের এক হালি!
Next articleলাওস, কম্বোডিয়া, হংকং; কে হবে বাংলাদেশের প্রতিপক্ষ?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here