কর্মজীবনে বাংলাদেশ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ছিলেন শেখ মারুফ হাসান। এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম লেগ শেষে ১৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে অবস্থান করা পুলিশ এফসিকে পেশাদার লিগে খেলানোর স্বপ্নটা তিনিই দেখেছিলেন। এছাড়া মারুফ হাসান ২০১২-১৬ মেয়াদে বাফুফের নির্বাহী সদস্য ছিলেন। তার সময়ে ঢাকা মহানগরী ফুটবল লিগ কমিটি অত্যন্ত সচল ছিল। বাফুফে নির্বাচনে এরপর দুই বার বাফুফে নির্বাচনে সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতাও করেছিলেন। সেই মারুফ হাসান এবার দায়িত্ব নিলেন সাইফ স্পোর্টিং ক্লাবের।

গত বছর বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক থেকে অবসরে যান মারুফ হাসান। তবে পুলিশ থেকে অবসরে গেলেও ক্রীড়া সংগঠক হিসেবে নিজের কাজ চালিয়ে যাওয়ার লক্ষ্য তার। সেই লক্ষ্যে বাংলাদেশ প্রিমিয়ার লিগের অন্যতম শীর্ষ বিগ বাজেটের সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব নিয়েছেন তিনি। আজ (শুক্রবার) দায়িত্ব নিয়েই দলের অনুশীলন দেখতে যাওয়ার পাশাপাশি মতবিনিময় করেন দলের ফুটবলার ও কোচিং স্টাফদের সাথে।

এসময় সাইফ স্পোর্টিং ক্লাবের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব নেওয়া প্রসঙ্গে ছোট করে নিজের মনোভাব প্রকাশ করেন মারুফ হাসান, “আমি একজন ক্রীড়া সংগঠক এবং ফুটবলপ্রেমী। আজই দায়িত্ব গ্রহণ করেছি। সামনে এই ব্যাপারে বিস্তারিত বলব।”

Previous articleনতুন বিদেশীদের নিয়ে ভাগ্য বদলের আশায় স্বাধীনতা!
Next articleএশিয়ান কাপ বাছাই; বাড়তি প্রস্তুতিতে চোখ বাফুফের!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here