মৌসুম শেষ না হওয়ায় ক্লাব ও ফুটবলারদের মধ্যে কিছু দেনা-পাওনার হিসেবে রয়ে গেছে। এসব মিটমাট না করলে নতুন মৌসুমের দলবদল শুরু সম্ভব না। যে কারণে, দলবদলের তারিখ নির্ধারণের আগে ক্লাব-ফুটবলার দু পক্ষের সঙ্গে আলোচনা করছে বাফুফের প্রফেশনাল লিগ কমিটি।

করোনাভাইরাসের কারণে মাঝপথে ফুটবল মৌসুম পরিত্যক্ত হওয়ায় নতুন মৌসুমটা একটু আগে শুরুর উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। তাদের ইচ্ছে সেপ্টেম্বরের মধ্যেই দলবদল শুরু করতে।

আজ প্রিমিয়ার লিগের ক্লাবগুলোর সঙ্গে বসেছিল প্রফেশনাল লিগ কমিটি। ব্রাদার্স ও মোহামেডান ছাড়া বাকি ১১ ক্লাবের প্রতিনিধি ছিলেন বাফুফে ভবনে অনুষ্ঠিত সভায়। সেখানে ক্লাবগুলো দ্রুত নতুন মৌসুম শুরুর বিষয়ে ইতিবাচক বক্তব্য দিয়েছেন বলে সভা শেষে জানিয়েছেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি ও প্রফেশনাল লিগ কমিটির চেয়ারম্যান আবদুস সালাম মুর্শেদী (এমপি)।

‘আমি ক্লাবগুলোকে অবশ্যই ধন্যবাদ জানাবো। তারা সভায় উপস্থিত হয়ে ইতিবাচক মতামত দিয়েছেন। তারা খেলা শুরুর পক্ষে মতামত দিয়েছেন। দুই পক্ষের মধ্যে যে ইস্যু ঝুলে আছে পারিশ্রমিক নিয়ে তা যৌক্তিক সমাধান দিতে হবে। আমি মনে করি, দুই পক্ষই ফুটবলের স্বার্থে ছাড় দেবে।’

Previous articleবাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনের তফসিল আগামী ৩ সেপ্টেম্বর
Next articleতিন বছর পর পুরস্কার পেল পাঁচ নারী ফুটবলার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here