ঘোষণার পরপর পরিস্থিতি পাল্টে যাওয়া যেনো বাফুফে ও বাংলাদেশের ফুটবলের চিরায়ত রূপ,তা বারবার প্রমাণ করা যাওয়াটাও বাফুফের নিত্তনৈমিত্তিক বৈশিষ্ট্য। গত রবিবার এক প্রেস ব্রিফিংএ বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের সাথে সিঙ্গাপুর নারী দলের খেলার কথা নিশ্চিত করেছিলো ফেডারেশন। কিন্তু একদিনের ব্যবধানে পরিস্থিতি ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছে।

গত ৫ ই ফেব্রুয়ারী বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে এক অঘোষিত প্রেস ব্রিফিংএ বাংলাদেশ নারী দলের প্রস্তুতি ম্যাচ নিয়ে বাফুফের নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ নিশ্চিত করেছিলো। কিন্তু হঠাৎ করেই পরিস্থিতি মোড় নিলো ভিন্ন দিকে। কথা ছিলো গত ১৮ ই ফেব্রুয়ারি সিঙ্গাপুরে স্বাগতিক দলের বিপক্ষে ম্যাচ খেলার কথা ছিলো। অনিবার্য কারণবশত ফুটবল অ্যাসোসিয়েশন অফ সিঙ্গাপুর উক্ত ম্যাচটি খেলার ব্যাপারে অপারগতা প্রকাশ করেছে।

তবে বাফুফের এখনো সিঙ্গাপুর ফুটবল সংস্থাকে ম্যাচ আয়োজনের জন্য এখনো তৈলমর্দন করে যাচ্ছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন আসন্ন মার্চ ফিফা উইন্ডোতে বাংলাদেশের মাটিতে সিঙ্গাপুর মহিলা জাতীয় ফুটবল দলের সাথে ফিফা টায়ার ওয়ান এক ফ্রেন্ডলি ফুটবল ম্যাচে আয়োজনের চেষ্টা করে যাচ্ছে। উক্ত ম্যাচ আয়োজনের বিষয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

Previous articleগ্রুপ সেরা হয়েই অ-২০ নারী সাফের ফাইনালে বাংলাদেশ
Next articleনারী অনুর্ধ্ব ২০ সাফ : প্রতিশোধ নিতে চায় নেপাল; আত্মবিশ্বাসী বাংলাদেশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here