ঘরোয়া ফুটবল দ্রুত মাঠে গড়াতে এবং পরিত্যক্ত হওয়া মৌসুমের আর্থিক বিষয়টি সমাধান করতে দফায় দফায় বৈঠকের প্রক্রিয়ায় গতকাল (শনিবার) ক্লাবগুলোর সাথে বসার কথা ছিলো পেশাদার লীগ কমিটির। তবে শেষ মুহূর্তে এসে বৈঠকটি বাতিল ঘোষনা করা হয়েছে। মূলত পেশাদার লীগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদীর ভাইয়ের মৃত্যুর কারণে বৈঠকটি স্থগিত করা হয়েছে। এই সপ্তাহের মধ্যেই স্থগিত বৈঠক হবে বলে জানা গিয়েছে।

গত বুধবার খেলোয়াড়দের সঙ্গে বৈঠক করে ফেডারেশন তাদের কথা শুনে নিয়েছেন। খেলোয়াড়রা প্রস্তাব করে তাদের পরিত্যক্ত হওয়া মৌসুমের পুরো অর্থ যাতে প্রদান করা হয়। তবেই তারা আসন্ন মৌসুমে একই চুক্তিবদ্ধ অর্থের ৫০-৬০ শতাংশ টাকা ছাড়ে খেলবে। এক্ষেত্রে সিনিয়র খেলোয়াড়রা তাদের পুরোনো ক্লাবে খেলতে রাজি, কিন্তু যেসকল জুনিয়র খেলোয়াড়রা কম টাকায় চুক্তি করেছে তবে গত মৌসুমে ভালো খেলেছে তাদের জন্য আলাদাভাবে চিন্তা করার অনুরোধ জানিয়ে তারা। অর্থাৎ তাদের সাথে যাতে নতুনভাবে চুক্তি অর্থ নিয়ে আলোচনা করে ক্লাবগুলো।

উক্ত প্রস্তাবনাগুলো নিয়েই গতকাল বাফুফে ভবনে ক্লাবগুলোর সাথে বৈঠক হওয়ার কথা ছিলো। সব ঠিকঠাক করে দ্রুত নতুন মৌসুমের ক্যালেন্ডার সাজাতে চায় ফেডারেশন।

Previous articleআগামী মৌসুমও সাদা-কালো শিবিরে ডিয়াবাতে
Next articleলীগের আগেই শুরু মেয়েদের ক্যাম্প

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here