বাংলাদেশের ফুটবল পিরামিডে প্রিমিয়ার লিগের পরেই অবস্থান বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের। বাংলাদেশের ঘরোয়া ফুটবলের দ্বিতীয় স্তর বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের ২০২২-২৩ মৌসুম মাঠে গড়িয়েছে আজ (বুধবার)। উদ্বোধনী ম্যাচে লিটল ফ্রেন্ডস ক্লাবকে ২-০ গোলে হারিয়ে শুভসূচনা করেছে স্বাধীনতা ক্রীড়া সংঘ।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের ২৭তম মিনিটে শাওনের গোলে এগিয়ে যায় স্বাধীনতা। বিরতির আগ মুহূর্তে যোগ করা সময়ে (৪৫+১) ইকবালের গোলে ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় ক্লাবটি। বিরতির পর আর স্কোরলাইনে পরিবর্তন না আসলে পূর্ণ ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে বিপিএল থেকে অবনমিত হয়ে আবারো বিসিএলে নেমে যাওয়া স্বাধীনতা ক্রীড়া সংঘ।

 

এর আগে কমলাপুরে বিসিএলের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও বাফুফে প্রফেশনাল লীগ ম্যানেজমেন্ট কমিটির আওতাধীন ওয়ার্কিং উপ-কমিটির আহ্বায়ক মোঃ আতাউর রহমান ভূঁইয়া (মানিক), বাফুফে প্রফেশনাল লীগ ম্যানেজমেন্ট কমিটির আওতাধীন ওয়ার্কিং উপ-কমিটির সদস্য আব্দুর রহিম, বাফুফে সদস্য ও বাফুফে প্রফেশনাল লীগ ম্যানেজমেন্ট কমিটির আওতাধীন ওয়ার্কিং উপ-কমিটির সদস্য মোহাম্মদ নুরুল ইসলাম নুরু, বাফুফে সদস্য আমের খান, বাফুফে জনাব মহিদুর রহমান মিরাজ ও বাফুফের সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ।

Previous articleদ্বিতীয় বিভাগ ফুটবল লিগে চ্যাম্পিয়ন সাইফের যুবদল
Next articleমহিলা লিগে আধিপত্য ধরে রেখেছে বসুন্ধরা কিংস ও আতাউর রহমান ক্লাব

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here