দেশের ফুটবল সমর্থকদের এক হতাশার নাম রবিউল হাসান। বাংলাদেশ জাতীয় দলে নিজের আলো ছড়ানো রবিউল বাদ পড়েছেন স্কোয়াড থেকে। অবশ্য বাদ পড়ারই কথা, কেননা লীগে একটি ম্যাচও খেলতে পারেননি তিনি। এমনকি বসুন্ধরা কিংসের সাইড বেঞ্চেও জায়গা হয়নি এই ২১ বছর বয়সী খেলোয়াড়ের। তবে নিজেকে ফিরে পেতে এবার ক্লাব পরিবর্তন করতে যাচ্ছে রবিউল। গন্তব্য ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব।

আরামবাগ ক্রীড়া সংঘের হয়ে দূর্দান্ত পারফর্ম্যান্সে ২০১৮ সালে ডাক পান বাংলাদেশ জাতীয় দলে। ৫০ লক্ষ টাকা ক্লাব পরিবর্তন করে যোগ দেন বসুন্ধরা কিংসে। কিন্তু ক্লাব পরিবর্তনই যেন হিতের বিপরীত হয়ে দাড়ালো তার জন্য। তবে অনেকেই অভিযোগ করছে এর জন্য দায়ী রবিউলই। তার শৃঙ্খলার অভাব, ঠিক মতো অনুশীলন না করার অভিযোগ রয়েছে। এছাড়া বসুন্ধরা কিংসে ভালো খেলোয়াড়ের আধিক্য ও বিদেশীদের কারণেই সুযোগ পান না এই তরুণ খেলোয়াড়। তাই নিজেকে আবার ফিরে পেতে ক্লাব পরিবর্তন করতে চলেছেন রবিউল।

চলমান বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের মধ্যবর্তী দলবদলে বসুন্ধরা কিংস থেকে ঢাকা মোহামেডানে যোগ দিতে যাচ্ছেন রবিউল। অফসাইডকে বিষয়টি নিশ্চিত করে ঢাকা মোহামেডানের দলনেতা আবু হাসান চৌধুরী প্রিন্স বলেন, ‘ইমরুল হাসানের (বসুন্ধরা কিংস সভাপতি) কাছে আমি দুজন খেলোয়াড় চেয়েছিলাম। তিনি দিতে রাজি হয়েছেন। তার ভেতর একজন রবিউল হাসান। আমি রবিউলের সাথেও কথা বলেছি, সে আসতে চায় মোহামেডানে। আশা করছি আজই রবিউল ও অন্য একজন খেলোয়াড়ের এনওসি (No Objection Certificate) পেয়ে যাবো আমরা। লিগের দ্বিতীয় পর্বে আমরা আরো ভালো করতে বদ্ধপরিকর।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here