বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগের দ্বিতীয় পর্বে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে স্বাধীনতা ক্রীড়া সংঘ ও ঢাকা ওয়ান্ডার্স ক্লাব। স্বাধীনতা সংঘ ৩-০ গোলে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে ও ঢাকা ওয়ান্ডার্স ক্লাব ৩-১ গোলে অগ্রনী ব্যাংক স্পোর্টস ক্লাবকে পরাজিত করেছে।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে স্বাধীনতা সংঘ ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের ম্যাচ প্রথমার্ধ গোলশূন্য ভাবে শেষ হয়। দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে শাকিলের গোলে লিড নেয় স্বাধীনতা। এরপর ৬২ মিনিটে ইমন ও ৭১ মিনিটে আবু বকর গোল করলে ৩-০ গোলের সহজ জয় নিশ্চিত হয় তাদের।

এই জয়ে ১২ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে আবারো টেবিলের শীর্ষে পৌঁছে গিয়েছে স্বাধীনতা সংঘ। অন্যদিকে এখনও কোন ম্যাচ না জেতা ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ২ পয়েন্ট নিয়ে রয়েছে টেবিলের তলানীতে।

দিনের অন্য ম্যাচে কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে অগ্রনী ব্যাংককে চেপে ধরে ঢাকা ওয়ান্ডার্স ক্লাব। ফলাফলও আসে দ্রুতই। খেলার ১৪ মিনিটে ওয়ান্ডার্সকে লিড এনে দেন শাওন। এরপর প্রথমার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে মোস্তাকিম গোল করলে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় ওয়ান্ডার্স ক্লাব।

বিরতির পর ৬৬ মিনিটে সাকিব ওয়ান্ডার্সের পক্ষে আরো একটি গোল করেন। ম্যাচের ৭৭ মিনিটে অগ্রনী ব্যাংকের পক্ষে শাখাওয়াত পেনাল্টি থেকে একটি গোল করলেও তা হার এড়াতে যথেষ্ট ছিলো না। এতে ৩-১ গোলের সহজ জয় পায় ঢাকা ওয়ান্ডার্স ক্লাব।

এই জয়ে ১২ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের চারে উঠে আসলো ঢাকা ওয়ান্ডার্স ক্লাব। সমান ম্যাচে অগ্রনী ব্যাংক স্পোর্টস ক্লাবের সংগ্রহ ১৭ পয়েন্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here