আজ থেকে শুরু হয়েছে নারী ফুটবল লীগ ২০২০-২১ এর দ্বিতীয় খেলোয়াড় রেজিস্ট্রেশনের সময়। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মহিলা উইংয়ের সিদ্ধান্ত অনুযায়ী মধ্যবর্তী দলবদলের সময়সীমা নির্ধারণ করা হয়েছে আজ তথা ১০ই জুন থেকে আগামী ১৬ই জুন পর্যন্ত। উক্ত সময়সীমার প্রত্যেকদিন দুপুর ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বাফুফে সচিবালয়ে খেলোয়াড় রেজিষ্ট্রেশনের কার্যক্রম চালু থাকবে।

প্রতিটি দল উক্ত লীগের রেগুলেশন্স অনুযায়ী সর্বোচ্চ ২৩ জন খেলোয়াড় নিজ নিজ দলে রেজিষ্ট্রেশন করাতে পারবে। তবে অনুর্ধ্ব ১৮ বছরের খেলোয়াড় এবং বাফুফে ক্যাম্পে অবস্থানকৃত খেলোয়াড়দের নিবন্ধনের ক্ষেত্রে নিজ নিজ অভিভাবকদের সম্মতিপত্রও লাগবে।

যদি নিবন্ধিত কোনো খেলোয়াড় চলমান লীগের এক দল হতে অন্য কোনো দলে যোগ দিতে চায় সেক্ষেত্রে অবশ্যই পূর্ববর্তী ক্লাবে ছাড়পত্রে প্রয়োজন হবে বলে জানানো হয়েছে। যদি পূর্ববর্তী ক্লাব ছাড়পত্র প্রদান না করে তাহলে কোনো খেলোয়াড় পূর্ববর্তী ক্লাব ছেড়ে নতুন কোনো ক্লাবে নিবন্ধিত হতে পারবে না।

নারী ফুটবল লীগ ২০২০-২১ এর প্রথম পর্ব শেষে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে বসুন্ধরা কিংস। ২য় ও ৩য় স্থানে আছে যথাক্রমে আতাউর রহমান ভূঁইয়া কলেজ এসসি ও নাসরিন স্পোর্টস একাডেমী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here