বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগের চৌদ্দ তম রাউন্ডের খেলায়  উত্তরা ফুটবল ক্লাবকে  ০-২ গোলে হারিয়েছে ফর্টিস ফুটবল ক্লাব। অপর দিকে ঢাকা সিটি এফসি বনাম ফকিরেরপুল ইয়ংমেন্সের মধ্যকার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামাল স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিলো উত্তরা ও ফর্টিস।  ম্যাচের ৪১  মিনিটে ফর্টিসকে লিড এনে দেন  জিল্লুর । ৪ মিনিটের সময় ব্যবধান  দ্বিগুন করেন ইকবাল। ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় ফর্টিস ।

বিরতির পর আর কোন গোল না হলে ০-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে নবাগত ফর্টিস এফসি। এই জয়ে  ১৪ খেলায় ২৩ পয়েন্ট নিয়ে টেবিলের চার নাম্বারে ফর্টিস । অন্যদিকে সমান খেলায় ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের নয় নাম্বারে উত্তরা ।


অপর দিকে ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিলো  ঢাকা সিটি এফসি ও ফকিরেরপুল ইয়াংমেন্স। তাদের ম্যাচটি ১-১ সমতায় শেষ হয়।

ম্যাচের ১৪ মিনিটে রায়হান হোসেনের গোলে এগিয়ে যায় ফকিরেরপুল। এতে ০-১ গোলের লিড নিয়ে বিরতিতে যায় তারা। বিরতি থেকে ফিরে ৫৬ মিনিটে ঢাকা সিটির মইন গোল করলে স্কোর হয় ১-১। শেষ পর্যন্ত আর কোন দল গোল করতে না পারায় ১-১ সমতায় শেষ হয় ম্যাচটি।

এ জয়ের ফলে ১৪ খেলায় ১২ পয়েন্ট নিয়ে টেবিলের ১১ নাম্বারে ঢাকা সিটি। সমান খেলায় ১২ পয়েন্ট নিয়ে গোল গড়ে ১০ নাম্বারে ফকিরেরপুল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here