পরিত্যক্ত মৌসুমের অমীমাংসিত কিছু বিষয় ও নতুন মৌসুম শুরু করা নিয়ে ক্লাবগুলোর সাথে খেলোয়াড়দের প্রস্তাবনাগুলো নিয়ে আজ বৈঠকে বসে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পেশাদার লীগ কমিটি। বৈঠকে পরিত্যক্ত মৌসুমে খেলোয়াড়দের সাথে হওয়ার চুক্তির পূর্ণ টাকা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে পরবর্তী মৌসুমে চুক্তির ২০-২৫% অর্থেই খেলতে হবে খেলোয়াড়দের।

কিন্তু বৈঠকে সবচেয়ে আলোচিত বিষয় বিদেশী বিহীন লীগের প্রস্তাব। সভায় উপস্থিত দশ ক্লাবের সাতটিই চেয়েছে আগামী মৌসুম বিদেশি করতে।বিদেশি খেলোয়াড় না রাখার প্রস্তাব শেখ রাসেল ক্রীড়া চক্র, সাইফ স্পোর্টিং ক্লাব, আরামবাগ ক্রীড়া সংঘ, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, পুলিশ এসসি, রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি ও উত্তর বারিধারা ক্লাবের। শেখ জামাল ধানমন্ডি ক্লাব চেয়েছে যাতে বিদেশি খেলোয়াড় রাখা হয়। আবাহনী ও বসুন্ধরা কিংস বিদেশি নিয়ে কোনো মতামত দেয়নি। এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে লিগ কমিটির পরবর্তী সভায়। ১১ থেকে ১৫ সেপ্টেম্বরের মধ্যে এ সভা হওয়ার কথা রয়েছে।

এছাড়াও ২০২০-২১ মৌসুম ৩-৪ টি ভেন্যুতে করার বিষয়ে আলোচনা করা হয়েছে। পরবর্তী বৈঠকে বিষয়গুলো চূড়ান্ত রূপ পেতে পারে এবং দলবদল ও খেলার সম্ভাব্য সময় আলোচনা করা হবে।

Previous articleলীগের আগেই শুরু মেয়েদের ক্যাম্প
Next articleঅনলাইনে অনুর্ধ্ব-২০ দলকে তৈরি থাকার দিক-নির্দেশনা দিচ্ছে বাফুফে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here