প্রথম ম্যাচে ফর্টিসের কাছে হোঁচট খেয়ে দ্বিতীয় ম্যাচে একটুর জন্য প্রাণ বাঁচিয়ে ফিরে এলো ঢাকা আবাহনী। বিপিএলের দ্বিতীয় রাউন্ডে মুন্সিগঞ্জের ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির বিপক্ষে মাঠে নামে ঢাকা আবাহনী লিমিটেড। তুলনামূলক সহজ প্রতিপক্ষ রহমতগঞ্জের বিপক্ষে ২-১ এর কষ্টসাধ্য জয় পায় আকাশী-নীল বিগ্রেড।

১০ মিনিটে কোস্টারিয়ান ফরোয়ার্ড ড্যানিয়েল কলিড্রেন্সের গোলে ম্যাচে এগিয়ে যায় ঢাকা আবাহনী। ৪৫ মিনিটের সময় মিডফিল্ডার মোহাম্মদ সোহেল রানা সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়লে দশজনের দলে পরিণত হয় আবাহনী। ১-০ গোলে লিড এবং দশজনের দল নিয়ে বিরতিতে যায় লীগের বর্তমান রানার্সআপ দল।

ম্যাচের বেশ অনেকক্ষণ ধরে রেখেছিলো মারিও লেমোসের শীর্ষরা। কিন্তু ৬০ মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মিচেল ভিনিসিয়াস মোরাইসের গোল করে সমতা ফিরিয়ে আনে। ৬৩ মিনিটে রহমতগঞ্জের ফরোয়ার্ড নয়ন মিয়া দ্বিতীয়বারের মতো হলুদ দেখে মাঠ ত্যাগ করে। ৭৩ তম মিনিটে ফরোয়ার্ড মারাজ হোসেন অপির গোল করে আবাহনীকে ম্যাচের লিড এনে দেয়। ফলে ম্যাচে ২-১ এ এগিয়ে যায় আবাহনী। ম্যাচের শেষ পর্যন্ত এই লিড ধরে রাখলে পরিপূর্ণ তিন পয়েন্ট নিজেদের ঝুলি পুরে নেয় লীগ জায়ান্টরা।

দিনের অন্য আরেক ম্যাচে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে মুখোমুখি হয় বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব এবং মোহামেডান স্পোর্টিং ক্লাব। ম্যাচটি গোলশূন্য ড্র হলে পয়েন্ট ভাগাভাগি করে খুশি থাকতে হয় দুইদলকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here